adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশীয় পণ্য নিয়ে মেলায় এওয়ান ম্যাক্স

image_76008ঢাকা: বাংলাদেশে তৈরি স্টেইনলেস স্টিলের পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এসেছে এ ওয়ান ম্যাক্স।

দেশের তৈরি স্টেইনলেস পণ্য দিয়েই এওয়ান ম্যাক্স মন জয় করতে চায় ক্রেতাদের। দেশের মানুষের উৎসাহ নিয়েই চাহিদা পূরণ করতে চায় প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটি সাধারণ ক্রেতাদের কথা মাথায় রেখেই দাম ও মানের সমন্বয় ঘটিয়ে তৈরি করছে স্টিলের নিত্যপ্রয়োজনীয় পণ্য। এসব পণ্যে ক্রেতারাও বেশ আগ্রহ দেখিয়েছেন।

এবারের মেলায় ম্যাক্সের আকর্ষণীয় পণ্যের মধ্যে রয়েছে, কোলেন্ডার ডিজাইন জগ, ট্রে, ওয়াচ, ফেন্সি ওয়াচ, সসপেন, ক্যানিস্টার, ডেজার্ট বোল্ট, ফুলদানি, ডাস্টবিনসহ আরো অনেক নিত্য পণ্য।

কিছু পণ্য তৈরি করা হয়েছে আবার একটু ব্যতিক্রমী ধাচে। সিরামিক ও স্টেইনলেস স্টিলের সমন্বয় ঘটিয়ে তৈরি করা হয়েছে মগ। আবার গ্লাস ও সিরামিকের মিশেলেও তৈরি করা হয়েছে আরেকটি মগ। এগুলো দেখতেও বেশ আকর্ষণীয়।

মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি পণ্যভেদে দিচ্ছে ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। আর প্রতিষ্ঠানটি মেলায় এসেছে পণ্যগুলোকে সাধারণ ক্রেতাদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে। যাতে করে ক্রেতারা জানতে পারেন দেশের মধ্যেও ভালো মানের স্টেইনলেস পণ্য তৈরি হচ্ছে।

মেলায় এ ওয়ান ম্যাক্সের প্যাভিলিয়নের ইনচার্জ মো. আবুল মনসুর শিকদার বাংলামেইলকে বলেন, ‘মেলায় আমাদের বিক্রিটাই প্রধান উদ্দ্যেশ্য নয়। আমরা খাঁটি স্টেলনলেস স্টিলের পণ্য তৈরি করছি সাধারণ ক্রেতাদের জন্য। এটা তাদের জানানোই মূল উদ্দেশ্য।’

মেলার বিক্রি বিষয়ে তিনি বলেন, ‘বিক্রি বেশ ভালো। ক্রেতাদের মধ্যে থেকে ভালো সাড়া পাচ্ছি। এ থেকেই আমরা তাদের চাহিদাটা বুঝতে পারছি।’

এছাড়া মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি গ্রাহকদের বিভিন্ন ধরণের প্যাকেজ প্রদান করছে ক্রেতাদের। কেউ ২ হাজার টাকার পণ্য কিনলে সঙ্গে ফ্রি দেয়া হচ্ছে একটা ডেজার্ট বল। ৪ হাজার টাকার পণ্য কিনলে ফ্রি দেয়া হচ্ছে ৩ পিসের একটি টিফিন বক্স সেট, ৬ হাজার টাকার পণ্যের সঙ্গে দেয়া হচ্ছে স্টেইনলেস স্টিলের তৈরি জুয়েলারি। আর ১০ হাজার টাকার পণ্যের সাথে দেয়া হচ্ছে ৩ পিস ক্যানিস্টার।’

ম্যাক্স গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের মধ্যে ম্যাক্স রেলওয়ে ট্র্যাক, অটোমোবাইল প্রোডাক্টস, পাওয়ার উল্লেখযোগ্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া