adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিরস্থায়ী আওয়ামী রাষ্ট্র বানাতে চাইছে সরকার: ফখরুল

image_67152_0ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সংবিধানস্বীকৃত গণতান্ত্রিক অধিকার হরণ ও দমন-পীড়ন চালিয়ে একটি চিরস্থায়ী আওয়ামী রাষ্ট্র বানানো চেষ্টা করছে সরকার।

বুধবার বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এই অভিযোগ করেন। ঝিনাইদহ জেলার শৈলকুপায় আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রাকিবুল হাসান দীপুর  জনভায় হামলার প্রতিবাদে এই বিবৃতি দেয়া হয়।

বিবৃতিতে বলা হয়, “পুলিশের ছত্রছায়ায় আওয়ামী সশস্ত্র গুন্ডারা হামলা চালিয়ে বিএনপির নেতা রফিকুল চেয়ারম্যান, শ্রমিক দলের নেতা আমজাদ হোসেন, যুবদলের নেতা মাসুদ, মনিরুল ও ছাত্রদলের নেতা কফিসহ সাতজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।” এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, “আওয়ামী সরকারের বর্তমান শাসনামল পৃথিবীর যেকোনো স্বৈরাচারীর নিষ্ঠুরতার ইতিহাসকেও হার মানায়। বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতার, রিমান্ডে নিয়ে  অমানুষিক নির্যাতন ও সভা-সমাবেশের ওপর হামলা চালানোর মাধ্যমে দেশে এক ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।”  

বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করার উদ্দেশ্যেই এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে দাবি করে মির্জা ফখরুল জলেন, “দেশকে আওয়ামী লীগের কবল থেকে এখনই উদ্ধার করতে হবে, নইলে দেশের মানুষের অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে।”

ঝিনাইদহ জেলার শৈলকুপায় সংঘটিত হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান তিনি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া