adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেটেছে অর্থনীতি প্রতিদিনের অচলাবস্থা

image_67147_0ঢাকা: অচলাবস্থা কেটে গেছে দৈনিক অর্থনীতি প্রতিদিনের। বৃহস্পতিবার থেকে পত্রিকাটি আবার ১৬ পৃষ্ঠায় বাজারে আসছে। আজ নতুন বার্তা ডটকমকে এ কথা জানিয়েছেন দৈনিকটির একজন সিনিয়র সাংবাদিক।

৩ ফেব্রুয়ারি সোমবার দৈনিকটিতে অচলাবস্থা সৃষ্টি হয়। আগের দিন ২ ফেব্রুয়ারি রোববার পত্রিকাটিতে যথারীতি কাজ হয় এবং ৩ ফেব্রুয়ারি প্রকাশিত হয়। কিন্তু রোববার কাজ করে সাংবাদিকরা চলে যাওয়ার পর মালিকপক্ষ রাতে সার্ভারের হার্ডডিস্ক খুলে নিয়ে যায়। সোমবার সকালে কাজ করতে এসে সাংবাদিক কর্মকর্তা-কর্মচারীরা বিপাকে পড়েন। সৃষ্টি হয় উত্তেজনার। এরপরও সবার ঐক্যবদ্ধ চেষ্টায় মঙ্গলবার ও বুধবার পত্রিকাটি চার পৃষ্ঠায় প্রকাশিত হয়। সাংবাদিকরা চাচ্ছিলেন পত্রিকার প্রকাশনা যাতে কোনোভাবেই ব্যাহত না হয়।

আজ বুধবার বেলা ১১টায় গুলশানের একটি রেস্টুরেন্টে মালিকপক্ষের সঙ্গে সাংবাদিক নেতা ও দৈনিকটির সিনিয়র সাংবাদিকদের বৈঠক হয়। বৈঠকে পত্রিকার প্রকাশনা অব্যাহত ও বকেয়া বেতন পরিশোধের বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নেয়া হয়।

এ বৈঠকে সবুজ উদ্যোগ লিমেটেডের চেয়ারম্যান, পত্রিকাটির প্রকাশক সম্পাদক এবং কোম্পানির পরিচালকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি আলতাফ মাহমুদ ও অপর অংশের সহসভাপতি হাসনাত করিম পিন্টু। পত্রিকাটির সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সম্পাদক ফজলুল বারী, সম্পাদকীয় বিভাগের প্রধান মজিদ মাহমুদ, চিফ রিপোর্টার সুলতান মাহমুদ বাদল, সিনিয়র রিপোর্টার খুরশিদ আলম, তারিক আল বান্না ও শিফট ইন চার্জ মোরশেদ আলম চৌধুরী।  

সবুজ উদ্যোগ লিমিটেড নামে একটি কোম্পানির অধীনে অর্থনীতি প্রতিদিন পত্রিকাটি প্রকাশিত হচ্ছে। এই কোম্পানির চেয়ারম্যান আর এ কে গ্রুপের আনোয়ারুল জামান। প্রকাশক ও সম্পাদক হিসেবে রয়েছেন শিল্পপতি আবদুল হক। তিনি বাংলাভিশন টেলিভিশন চ্যানেলেরও চেয়ারম্যান।  

অর্থনীতি প্রতিদিন পত্রিকাটি ২০১২ সালের ২ ডিসেম্বর বাজারে আসে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া