adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চাশ পেরিয়ে সাঙ্গা-জয়বর্ধনে জুটি

image_75736_0ঢাকা: দুই অভিজ্ঞ ব্যাটসম্যান কুমার সাঙ্কাকারা ও মাহেলা জয়বর্ধনের ব্যাটে এগিয়ে চলেছে শ্রীলঙ্কা। তৃতীয় উইকেট জুটিতে এখন পর্যন্ত ৫৫ রান সংগ্রহ করেছে এই জুটি।

এই প্রতিবেদন লেখার সময় সফরকারী শ্রীলঙ্কা চট্টগ্রাম টেস্টের প্রথম দিনে প্রথম ইনিংসে ৩৯ ওভার ব্যাট করে দুই উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করেছে। এক প্রান্তে ব্যাট করছেন সাঙ্গাকারা (৩১) ও অন্য প্রান্তে জয়বর্ধনে (২৮)। সফরকারী দলের আউট হওয়া দুই ব্যাটসম্যান হলেন কৌশল পেরেরা (১১)ও দিমুথ করুনারত্মে (৩১)। বাংলাদেশের স্পিনার সোহাগ গাজী ও পেসার আল আমিন একটি করে উইকেট পেয়েছেন।

এর আগে মঙ্গলবার সকালে টস জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। দলটি উদ্বোধনী জুটিতে ৩৯ রান পায়। যখন ১৬তম ওভারের শেষ বলে প্রথম ব্যাটসম্যান হিসেবে আউট হন সিলভা। সোগাগের বলে এরবিডব্লিউয়ের ফাঁদে পড়েন তিনি। পরে ৩১ রান করে মাহমুদুল্লাহ রিয়াদের হাতে ক্যাচ দেন করুনারত্মে। তিনি দলীয় ৪৯ রানের সময় আউট হন।

প্রসঙ্গত, বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যেকার দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে অ্যাঞ্জেলো ম্যাথুস বাহিনী। ঢাকায় প্রথম টেস্টে ইনিংস ও ২৪৮ রানের বড় ব্যবধানে জয় দিয়ে সফর শুরু করে লঙ্কানরা।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে, কৌশল সিলভা,কুমার সাঙ্গাকারা,মাহেলা জয়াবর্ধনে, দিনেশ চান্ডিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), কিথুয়ান ভিতানগে, দিলরুয়ান পেরেরা, অজন্তা মেন্ডিস, সুরাঙ্গা লাকমাল ও নুয়ান প্রদীপ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল,শামসুর রহমান,ইমরুল কায়েস,মুমিনুল হক,সাকিব আল হাসান,মুশফিকুর রহিম (অধিনায়ক),নাসির হোসেন,মাহমুদউল্লাহ রিয়াদ,সোহাগ গাজী, আল আমিন হোসেন ও আব্দুর রাজ্জাক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া