adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডি ছবিতে বেপরোয়া চুম্বন, ভাঙছে সংসার

 image_47905.lahu_man_lag_gaya_pic_1381221836_540x540তাই চুক্তিপত্রে সইয়ের আগেই অভিনেতা ইমরান খান শর্ত চাপিয়েছিলেন একটিও চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না। মজার ব্যাপার, ছবি মুক্তির পর দর্শক দেখলেন অনুশকা শর্মার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য এক-আধটি নয়, বেশ কয়েকটি রয়েছে। শুধু তাই নয়, সেগুলি এতটাই উত্তেজক যে, দর্শকদের বিচারে বছরের সেরা উষ্ণতম চুম্বনদৃশ্যগুলির মধ্যে স্থান করে নিয়েছে।  

বলিউডি ছবিগুলির মধ্যে গত বছরের শ্রেষ্ঠ ‘অনসি্ন' চুম্বনদৃশ্য কোনগুলি? তা বাছাই করতেই একটি সমীক্ষা হয়েছিল। ফল জানা গিয়েছে সম্প্রতি। বেশ কয়েকটি ছবি স্থান পেয়েছে তালিকায়। ‘মতরু কি বিজলি কা মন্ডোলা' ছাড়াও রয়েছে ‘ইনকার'।  ছবিতে একটা চুমুই ভেঙে দিল চিত্রাঙ্গদার ১২ বছরের সংসার! অর্জুন রামপালের সঙ্গে লিপ-লক করে বিতর্কের ঝড় তুলেছিলেন ডাস্কি-সেক্সি নায়িকা। দৃশ্যটা তিনি এতটাই মনপ্রাণ ঢেলে করেছিলেন যে তা দেখেই বেজায় চটে যান তাঁর স্বামী গলফ খেলোয়াড় জ্যোতি রানধাওয়া। সামান্য এই ব্যাপারে বরের এত সন্দেহ সহ্য না করে ডিভোর্সের মামলা ঠুকেছেন চিত্রাঙ্গদা। প্রফেশনালিজমের জন্য অবশ্যই ফুল মার্কস চিত্রাঙ্গদাকে।

‘রামলীলা'য় রণবীর সিং-দীপিকা পাড়ুকোন দেখিয়েছেন ক্লাসিক কিসিং কাকে বলে। চরম প্যাশন নিয়ে লিপ টু লিপ কিস করেছেন তাঁরা। লিপলক ছাড়াও স্মুচ করেছেন দুর্দান্ত। শুটিং চলাকালীন দুর্দান্ত প্রেমে মজেছিলেন দু'জনেই। তাই প্রতিটি চুম্বন দৃশ্যই ছিল আবেগ মাখানো।

প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে বহু বছর পরে সিনেমা করলেন দীপিকা। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবিতে রণবীরকে কয়েকটা চুমু খেলেও কিছুটা যেন বাধো বাধো ঠেকছিল৷ চুম্বনদৃশ্যে আবেগ না থাকলেও দুজনেরই দুর্বলতা প্রকাশ পেয়েছে।

অনসি্ন চুমু খেয়ে রেকর্ড গড়েছেন সুশান্ত সিং রাজপুত আর পরিণীতি চোপড়া। ঠোঁটে ঠোঁট রেখে দীর্ঘ চুমু খেলেও ‘শুদ্ধ দেশি রোমান্স' ছবিতে তাঁদের প্রেম মোটেই জমেনি।  তবে গার্লফ্রেন্ড অঙ্কিতা বেশ কিছুদিন নাকি রাগেতে কথাই বলেননি সুশান্তের সঙ্গে!

‘নওটাঙ্কি শালা' ছবিতে পাক্কা ন'মিনিট ধরে নায়িকা পূজা সালভিকে চুমু খেয়েছেন আয়ুষ্মান খুরানা। সেই দৃশ্য দেখে রেগে কাঁই আয়ুষ্মানের বউ। বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিতেই ‘সিনেমায় এমন করতেই হয়' বলে ম্যানেজ করার চেষ্টা করেন ‘ভিকি ডোনার'-এর নায়ক। গালের টোল ফেলে মিষ্টি হাসি আর বহু নাটক করে বউকে পটানোর চেষ্টাও করেন। শেষে ‘আর কক্ষনও এমন হবে না' বলে কথা দিতে হয় তাঁকে।

‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা'-এ জন আব্রাহাম আর কঙ্গনা রানাউতের স্মুচ দেখে সেন্সর বোর্ডের লোকেদের চক্ষু ছানাবড়া। গ্যাংস্টার জনের গার্লফ্রেন্ড কঙ্গনা যেভাবে সারক্ষণ চুমু দিয়ে সি্ন গরম করেছেন তাতে শেষপর্যন্ত অনেক দৃশ্যেই কাঁচি চালান তাঁরা। – See more at: http://www.kalerkantho.com/online/entertainment/2014/02/02/47905#sthash.sCDSRyPR.dpuf

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া