adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

অনুমতি পায়নি সিদ্ধান্তও নেয়নি বিএনপি

 image_75551_0দুইবার পিছিয়ে আগামীকাল সোমবার প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি। কিন্তু শনিবার রাত সাড়ে ৯টা পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি পায়নি দলটি। আর ব্যাপারে তারা এখনো কোনো সিদ্ধান্তও নেয়নি।
রাত সোয়া ৯টার দিকে অনুমতির বিষয়ে জানতে চাইলে মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম বাংলামেইলকে বলেন, ‘এখন পর্যন্ত সমাবেশের অনুমতি দেয়নি ডিএমপি।’
অনুমতি না দিলে বিএনপি কী করবে জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।’ অন্য কোথাও অনুমতি চাওয়া হয়নি বলেও জানান তিনি।

প্রসঙ্গত, এবার একুশে গ্রন্থমেলা সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত বিস্তৃত করা হয়েছে। সুতরাং ফেব্রুয়ারি মাসে এখানে কোনো সমাবেশ করার অনুমতি পাওয়া যাবে না- এটাই স্বাভাবিক।
গত ১৫ জানুয়ারি সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২৯ জানুয়ারি বুধবার রাজধানীতে কালো পতাকা মিছিল কর্মসূচি ঘোষণা করেন। অনুমতি না দেয়ায় শনিবার সোহরাওয়ার্দীতে প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার বইমেলার উদ্বোধন অনুষ্ঠান থাকায় সমাবেশের অনুমতি দেয়নি ডিএমপি। এরপর রোবাবার একই স্থানে সমাবেশের ঘোষণা দেয় দলটি। তবে রোববার বিশ্ব ইজতেমার আখেরি মুনাজাতের কারণে তা পরিবর্তন করে সোমবার সমাবেশ করার ঘোষাণা দেয় তারা।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া