adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় শিবির নেতা ও যুবদল কর্মী খুন

image_65034_0বগুড়া: বগুড়ায় সাবেক শিবির নেতা আবদুল্লাহ আল বাকী এবং যুবদল কর্মী আবদুল মজিদ (৩০) দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে নয়টায় প্রায় একই সময়ে শহরের সাতমাথা পৌর পার্ক এলাকায় আবদুল্লাহ বাকী এবং সেউজগাড়ি এলাকায় আবদুল মজিদের ওপর হামলা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া নয়টায় তারা মারা যান।

নিহত আবদুল্লাহ আল বাকী সরকারি শাহসুলতান কলেজ শাখা শিবিরের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে স্থানীয় বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রাথমিক শাখার শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া, নিহত আবদুল মজিদ বগুড়া জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের একজন ঠিকাদার এবং স্থানীয় যুবদলের কর্মী ছিলেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফয়জুর রহমান জানিয়েছেন, শহরের জিরো পয়েন্টের পাশে টেম্পল রোডে দুর্বৃত্তরা বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আবদুল্লাহ আল বাকীকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

এ প্রসঙ্গে বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, “টেম্পল রোডে প্রাথমিক বিদ্যালয় শাখার শিক্ষক আবদুল্লাহ বাকীকে ছুরিকাঘাত করার পর তিনি মারা যান। এই ঘটনায় বর্তমানে শিক্ষকদের স্বাভাবিক চলাচলও বেশ ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।”

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, একটি টেন্ডারের ঘটনা নিয়ে এলাকায় দিনভর উত্তেজনা চলছিল। এই উত্তেজনার মধ্যেই রাত সোয়া নয়টায় ঠিকাদার আবদুল মজিদ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ভিতরে গেলে তাকে প্রতিপক্ষ উপুর্যপরি ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ নাজির উদ্দিন খান আব্দুল মজিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের মধ্যে দুর্বৃত্তরা আবদুল মজিদকে ছুরিকাঘাত করলে হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যু হয়।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে যাওয়া হলে কাউকে পাওয়া যায়নি এবং পরে ফোন করা হলেও ওই অফিসের কেউ ফোন রিসিভ করেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2014
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া