adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বারিধারার বিপক্ষে বিজেএমসির গোল উৎসব

image_73475_0ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডের শেষ ম্যাচে উত্তর বারিধারা ক্লাবকে হারিয়েছে টিম বিজেএমসি। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোল উৎসবে মেতে উঠে বিজেএমসির খেলোয়াড়রা। ৭-০ গোলে বারিধারাকে হারিয়ে এবারের লিগে এখন পর্যন্ত সর্ব্বোচ্চ গোল ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে লাল জার্সিধারী এই দল।
খেলার ১৮ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ে বারিধারার ডিফেন্ডার সাইদুর রহমান। ফলে দশজনের দল নিয়েই খেলতে হয় সাদা জার্সিধারীদের। দশ জনের দল বলেই হয়তো এই দিন অন্য দিনের চেয়ে অগোছালো হয়ে পড়ে সাদা শিবিরের খেলোয়াড়া। অপর পক্ষে প্রথম থেকেই খেলার নিয়ন্ত্রণে এগিয়ে ছিল বিজেএমসি। শেষ বাঁশি বাজার আগে তারা যা করে গেল তা এখন পর্যন্ত এবারের লিগে রেকর্ড। একে একে সাতবার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন লাল শিবিরের খেলোয়াড়রা।
খেলার ২৮মিনিটে প্রথম গোল পায় বিজেএমসি। দলের ডিফেন্ডার রনির ঠেলে দেয়া বলে গোলটি করেন মিডফিল্ডার স্যামসন ইলিয়াসু (১-০)। এই উন্মমদনা শেষ না হতেই ৫ মিনিট পরেই দলকে আরেকটি গোল উপহার দেন ইসমাইল বাঙ্গুরা (২-০)।
৩৬ মিনিটে ডি-বক্সের অনেক বাইরে থেকে দর্শণীয় শটে বল জালে জড়ান টিম বিজেএমসির মিডফিল্ডার আব্দুল্লাহ পারভেজ। ৩৯ মিানটে রনির পাস থেকে বল পেয়ে গোল করেন লাল শিবিরের ফরোয়ার্ড  সজিব (৪-০)। প্রথমার্ধ শেষে বিজেএমসি এগিয়ে ছিল ৪-০ গোলে।
দ্বিতীয়ার্ধেও বলের দখলে এগিয়ে ছিল লাল জার্সিধারী বিজেএমসি। ৪-০ গোলে পিছিয়ে পড়ে দিশেহারা হয়ে পড়ে বারিধারার খেলোয়াড়রা। ফলে গোল পরিশোধের চেয়ে গোল ঠেকাতেই ব্যস্ত থাকতে হয় সাদা জার্সিধারীদের।
৫৭ মিনিটে পঞ্চম গোল পেয়ে যায় মাসুদুল ইসলাম টুটুলের শিষ্যরা। বিজেএমসির ইসমাইল বাঙ্গুরা নিজের দ্বিতীয় গোল করে দলকে ৫-০ ব্যবধানে এগিয়ে নেন। ডিবক্সের ডান প্রান্ত থেকে বাঙ্গুরার নেয়া  শট ক্রস বারে লেগে জালে জড়ায়।
খেলার ৯০মিনিটে নিজের দ্বিতীয় এবং দলীয় ষষ্ঠ গোল করেন বিজেএমসির নাইজেরিয়ান রিক্রুট স্যামসন ইলিয়াসু। খেলার অতিরিক্ত সময়ে নিজের দ্বিতীয় গোল করে বিজেএমসির গোল উৎসবের সমাপ্তি টানেন সজীব  (৭-০)।
এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে তিন ধাপ এগিয়ে চারে স্থান করে নিয়েছে টিম বিজেএমসি। চার ম্যাচে দুই জয় নিয়ে বিজেএমসির সংগ্রহ ব্রাদার্স ইউনিয়নের সমান ছয় পয়েন্ট। তবে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে এগিয়ে থেকে ব্রাদার্সকে পিছনে ফেলে চার নম্বরে উঠে এসছে লাল জার্সিধারীরা। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2014
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া