adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বহিরাগত প্রবেশে ঝুঁকিপূর্ণ ঢাকা-১৬

image_70882_0ঢাকা: বহিরাগতদের প্রবেশ ঘটছে ঢাকা-১৬ নম্বর আসনে। এতে চরম ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে মিরপুর এলাকার ৩১টি কেন্দ্র। রাতঘর ফরিদপুর ও এর আশপাশের এলাকাগুলো থেকে ওই আসনের স্বতন্ত্র প্রার্থী এসএম মান্নান কচি ওইসব ভাড়াটেদের আনছেন। একান্ত আলাপে বাংলামেইলকে এ অভিযোগ জানান আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ইলিয়াস মোল্লা।



শনিবার বিকেলে ইলিয়াস মোল্লা তার নিজ বাসভবনে বলেন, ‌‘আনারস প্রতীকের এসএম মান্নান কচি এভাবে ভাড়াটে গুণ্ডা এনে এলাকার সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। এতে ক্ষুণ্ণ হচ্ছে সরকারের নির্বাচনী ভাবমুর্তি।’

এই সঙ্কটপূর্ণ অবস্থা নিরসনে স্থানীয় প্রশাসনকে নির্বাচনী এলাকায় মাইকিং করে সাধারণ ভোটারদের মাঝে বিরাজমান আতঙ্ক দূর করার আহ্বান জানান ইলিয়াস মোল্লা।

এ অভিযোগের ব্যপারে জানতে একাধিকবার এসএম মান্নান কচির মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এদিকে সরেজমিনে ঢাকা-১৬ আসন ঘুরে দেখা গেছে, সাধারণ মানুষের মধ্যে ভোট নিয়ে খুব একটা উত্তাপ না থাকলেও নির্বাচনী প্রচারণায় পিছিয়ে নেই কোনো পক্ষই। এখানে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন সরকার দলীয় এমপি ইলিয়াস মোল্লা এবং তার প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্রভাবে আনারস প্রতীক নিয়ে লড়ছেন এসএম মান্নান কচি।

এ আসনে মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪২ হাজার ৭৪০ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৬ হাজার ১৬১ ও নারী ১ লাখ ৬৬ হাজার ৫৭৯ জন। এসব ভোটারদের ভোট প্রদানের জন্য মোট ভোটকেন্দ্র রয়েছে ১৩৭টি।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2014
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া