adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১২ বিচারককে বদলি

image_70093_0ঢাকা: পাঁচ জন জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তা, পাঁচ অতিরিক্ত জেলা জজ এবং দুই জন যুগ্ম-মহানগর দায়রা জজ ও সমপর্যায়ের কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাদের মধ্যে- ঢাকার বিভাগীয় বিশেষ জজ মো. নুরুল  ইসলামকে কুমিল্লা জেলা ও দায়রা জজ, চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. শফিকুল করিমকে নরসিংদীর জেলা ও দায়রা জজ, মাদারীপুরের জেলা ও দায়রা জজ বিমল চন্দ্র শিকদারকে পটুয়াখালীর জেলা ও দায়রা জজ, নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মিঞা মো. আলী আকবর আজিজীকে মৌলভীবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এবং নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এটিএম আলী আজমকে চট্টগ্রামের দ্বিতীয় শ্রম আদালতের চেয়ারম্যান হিসেবে বদলি করা হয়েছে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজদের মধ্যে- শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহিতুল হক এনাম চৌধুরীকে বরগুনার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ভোলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আকতার উল আলমকে জয়পুরহাটের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া তিন জন যুগ্ম-জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি দিয়ে বিভিন্ন কর্মস্থলে পদায়ন করা হয়েছে। এদের মধ্যে- চট্টগ্রামের যুগ্ম-মহানগর দায়রা জজ মোসতাক আহমেদকে শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকা বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষের ( ডেসা) স্পেশাল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনকে চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সোলায়মানকে ভোলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ পদে পদায়ন করা হয়েছে।

বদলিকৃত দুই জন যুগ্ম-মহানগর দায়রা জজ ও সমপর্যায়ের কর্মকর্তাদের মধ্যে- চট্টগ্রামের যুগ্ম-মহানগর দায়রা জজ মো. বজলুর রহমানকে মুন্সিগঞ্জের যুগ্ম জেলা ও দায়রা জজ এবং লালমনিরহাটের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহিদুল হককে কুড়িগ্রামের যুগ্ম জেলা ও দায়রা জজ পদে বদলি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া