adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভেনিস বাংলা স্কুলের উদ্যোগে বিজয় দিবস উৎযাপন

image_61045_0ভেনিস: ইতালির বিখ্যাত শহর ভেনিসে ৪৩ তম মহান বিজয় দিবস উৎযাপন করলো ইতালি প্রবাসী বাঙালিরা। বলোনিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র কাজী টিপুর পরিচালনায় -১৮প্লাস- শর্টফিল্মের প্রদর্শনী দিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়।

ভেনিসের ইমিগ্রেশন অফিসের প্রধান ডক্টর জনফ্রাংকো বনেচ্ছো -১৮প্লাস- শর্টফিল্মের বহুয়শী প্রশংসা করে পরিচালক কাজী টিপু তথা ভেনিস বাংলা স্কুলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সরোয়ার ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ ফিল্মের হিরো ইমরানকে (তানজিল সরদার) ভেনিস বাংলা স্কুলের পক্ষ থেকে সম্মানসূচক ক্রেস্ট উপহার প্রদান করেন।

এরপর শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব বিজয় দিবসের আলোচনা। বিজয় দিবসের আলোচনায় বক্তব্য রাখেন ইতালির সবর্ প্রবীণ ব্যক্তিত্ব, রোমের সময় পত্রিকার সম্পাদক লুৎফর রহমান, ইমিগ্রেশন অফিসের কর্ণধা (শিক্ষাবিষয়ক) মারতা আনসেলমি, ইতালো ত্রেনতিন, ভেনিস বাংলা স্কুলের উপদেষ্টা মিজানুর রহমান, হেদায়েত উল্লাহ্, বিশিষ্ট ব্যবসায়ী নান্নু সরদার, ইয়ূথ এসোসিয়েশনের উপদেষ্টা আকতার বেপারী, ইয়ূথ এসোসিয়েশনের সভাপতি জায়েদুল আলম বাধন এবং ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সরোয়ার।

এরপর শুরু হয় কবিতা আবৃতি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। কবিতা আবৃতি করে ভেনিস বাংলা স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ। গান পরিবেশনায় প্রিয়া, পলক, আশিক, কৃষা ও চ্যানেল আই -সেরাকন্ঠের কন্ঠশিল্পী সোহানুর রহমান সোহান। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও উপস্থাপনা করেন ভেনিস বাংলা স্কুলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশI

সার্বিক সহযোগিতায় ছিলেন বিশিষ্ট সাংবাদিক পলাশ রহমান, মাইনুল ইসলাম ও বাংলাদেশ ইয়ূথ এসোসিয়েশন ।

ভেনিস বাংলা স্কুলের ছাত্র –ছাত্রীবৃন্দ নতুন প্রজন্ম , পুরাতন প্রজন্মের প্রতিনিধি জনাব লুৎফর রহমানকে সম্মানসূচক ক্রেস্ট উপহার প্রদান করেI

ভেনিস বাংলা স্কুলের সভাপতি তার বক্তব্যে ইতালি প্রবাসী বাংলাদেশীদের অনুষ্ঠানে সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া