adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমডি চেয়ারম্যানসহ ১৩ জনের বিরুদ্ধে চার্জশিট

image_68523 (1)ঢাকা: আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার তাজরীন ফ্যাশনস অগ্নিকাণ্ডের ঘটনায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি), চেয়ারম্যানসহ মোট ১৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক এ কে এম মহসিনুজ্জামান খান আজ রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে চার্জশিটটি দাখিল করেন।  
চার্জশিটভুক্ত আসামিরা হলেন- ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, চেয়ারম্যান মাহমুদা আকতার, প্রকৌশলী এম. মাহবুবুল মোর্শেদ, ফ্যাক্টরি ম্যানেজার আব্দুর রাজ্জাক, কোয়ালিটি ম্যানেজার শহীদুজ্জামান, প্রডাকশন ম্যানেজার মোবারক হোসেন মঞ্জু।
চার্জশিটভুক্ত এ ছয় আসামি বর্তমানে পলাতক।
চার্জশিটে বাকি যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- প্রশাসনিক কর্মকর্তা দুলাল, স্টোর ইনচার্জ হামিদুল ইসলাম, সিকিউরিটি সুপারভাইজার আল-আমিন, আনিসুর রহমান, সিকিউরিটি গার্ড রানা ওরফে আনারুল, স্টোর ইনচার্জ আল-আমিন এবং লোডার শামীম মিয়া।   এছাড়া সহকারী প্রডাকশন ম্যানেজার সোহেল রানা, কাটিং লোডার সুজন হাওলাদার এবং সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুসকে মামলায় দায় থেকে অব্যাহতি দেয়ার সুপারিশ করা হয়েছে।আগামী ৩১ ডিসেম্বর চার্জশিটের গ্রহণযোগ্যতার শুনানী অনুষ্ঠিত হবে।প্রসঙ্গত, গত বছরের ২৪ নভেম্বর তাজরীন গার্মেন্টে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সরকারি হিসেবে প্রাণ হারান ১১১ জন শ্রমিক। এ ঘটনায় আহত হয় আরো ৫ শতাধিক শ্রমিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া