adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্যুটিং শেষ, আসছে মোস্ট ওয়েলকাম টু

image_68323ঢাকা: বছরের শেষ মূহুর্তে ঢাকাই চলচ্চিত্রের জন্যে আরো একটি সুখবর যোগ হলো। মুনসুন ফিল্মস প্রযোজিত ও অনন্ত বর্ষা অভিনীত ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিটির শ্যুটিং শেষ।
সম্প্রতি ছবিটির শ্যুটিং শেষ হওয়া প্রসঙ্গে মুনসুন ফিল্মেসের মিডিয়া ব্যবস্থাপক এস.এম, সজিব বলেন, ‘থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে ছবির বেশ কয়েকটি দৃশ্য ধারণের মাধ্যমে শেষ হয়েছে মোস্ট ওয়েলকাম টু ছবির শ্যুটিং পর্ব। এখন ছবিটির পোস্ট প্রোডাকসনের কাজ চলছে।
ছবিটির কাহিনী গড়ে উঠেছে বাংলাদেশী বিজ্ঞানী কর্তৃক মরণব্যাধি ক্যান্সারের ভ্যাকসিন আবিষ্কারকে কেন্দ্র করে। আর তাতে আর্ন্তজাতিক  মাফিয়াদের টার্গেটে পরিণত হয় বাংলাদেশের বিজ্ঞানী এবং আবিষ্কৃত ভ্যাকসিন।  ছবিতে উচ্চপদস্থ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনন্ত এবং বিজ্ঞানীর চরিত্রে বর্ষা।
‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিটি সর্ম্পকে নায়ক অনন্ত জলিল বলেন, ‘আমার এই ছবিটি মানের দিক দিয়ে সবচেয়ে এগিয়ে। কারণ আমি মানের বিষয়ে কখনও আপোষ করি না। তাই এ ধরনের চলচ্চিত্র বাংলাদেশে আর কখনও তৈরি হবে কিনা তা নিয়ে সন্দেহ আছে।’
ছবিটিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্য পরিচালনা করা হয়েছে। মোট ১৫টি অ্যাকশন দৃশ্য তিনটি দেশে চিত্রায়ণ করতে প্রায় দুই মাস সময় লেগেছে।
বাংলাদেশের ছবিতে অ্যাকশন দৃশ্যের চাহিদার কথা মাথায় রেখেই এভাবে নির্মাণ করা হয়েছে।
অ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করেছেন ভারতীয় পুরস্কারপ্রাপ্ত গিল্লি শেখর এবং বলিউডের 'হ্যাংওভার টু' চলচ্চিত্রের ফাইটিং পরিচালক প্যান।
উল্লেখ্য, ছবির শ্যুটিংসহ ছবিটির প্রায় ৮০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে, বাকি অংশ খুব দ্রুত শেষ হবে বলে জানিয়েছে মুনসুন ফিল্মস কর্তৃপক্ষ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া