adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মুশফিক-সাকিবদের টি-টুয়েন্টি লড়াই

image_68329_0 (1)ঢাকা: দেশসেরা ৫৬ ক্রিকেটারদের চার দলে ভাগ করে শুরু হচ্ছে বিজয় দিবস টি-টুয়েন্টি লড়াই। বোববার মুশফিক, সাকিব, মাশরাফির ও তামিমের নেতৃত্বে মাঠে নামছে আবাহনী, মোহামেডন, প্রাইম ব্যাংক ও বোর্ড প্রেসিডেন্ট একাদশ।
শুক্রবার লটারিতে ভাগ্য নির্ধারণ হয় আবাহনী, মোহামেডন, প্রাইম ব্যাংক ও বোর্ড প্রেসিডেন্ট একাদশের। ৫৬ ক্রিকেটারকে লাল, নীল, সবুজ ও হলুদ দলে ভাগ করে লটারির মাধ্যমেই নির্ধারিত হয় কে পাবে কোন দল। লটারিতে আবাহনী পেয়েছে লাল দল, বিসিবি প্রেসিডেন্ট একাদশ পেয়েছে সবুজ দল, মোহামেডান পেয়েছে হলুদ দল এবং প্রাইম ব্যাংক পেয়েছে নীল দল। দলগুলো হল:
মোহামেডান স্পোরটিং ক্লাব: মাশরাফি বিন মুর্তজা(অধিনায়ক), জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম, মিজানুর রহমান, মুমিনুল হক,শাহরিয়ার নাফীস,রকিবুল হাসান,তৈবুর রহমান, মোহাম্মদ ইলিয়াস,সাকলাইন সজীব,ধীমান ঘোষ, দেওয়ান সাব্বির, সাজিদুল ইসলাম,আলাউদ্দিন বাবু ও নুরুল হাসান।
প্রাইম ব্যাংক: সাকিব আল হাসান(অধিনায়ক), আনামুল হক, সৈকত আলী, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মোশাররফ হোসেন, অলক কাপালী, সোহাগ গাজী, তাইজুল ইসলাম,রুবেল হোসেন,শাহাদাত হোসেন,তাপস বৈশ্য, রবিউল ইসলাম ও মোহাম্মদ শরিফ।
বোর্ড প্রেসিডেন্ট একাদশ: তামিম ইকবাল(অধিনায়ক), ইমরুল কায়েস, আব্দুল মজিদ,নাঈম ইসলাম, মার্শাল আইয়্যূব,রনী তালুকদার, জুবায়ের আহম্মেদ,আরাফাত সানী,এনামুল হক,আল আমিন হোসেন, মোহাম্মদ শাহিদ, দেলোয়ার হোসেন, মুক্তার আলী ও মো.মিথুন।
ঢাকা আবাহনী: মুশফিকুর রহিম(অধিনায়ক), শামসুর রহমান, সৌম্য সরকার, নাফিস ইকবাল,মাহমুদ উল্লাহ, আফতাব আহম্মেদ, আব্দুর রাজ্জাক, নাজমুল হাসান মিলন,ফরহাদ রেজা, শুভাষীস রায়, নাবিল সামাদ, জিয়াউর রহমান, মো. সোহরাওয়ার্দী ও মেহেদী মারুফ।
এই টুর্নামেন্টে ‘এ’ গ্রেডের ক্রিকেটাররা  আড়াই লাখ ও ‘বি’ গ্রেডের ক্রিকেটাররা পাবেন দেড় লাখ টাকা করে। এ ছাড়া টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ২০ লাখ ও  রানার্সআপ দল ১০ লাখ টাকা পাবে। এ টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে বিসিবির গেম ডেভেলমেন্ট কমিটির পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেন, ‘বোর্ড সভাপতির একান্ত ইচ্ছাতেই এই টুর্নামেন্ট আয়োজন করছি আমরা।  বিমান বাংলাদেশ এবং রোজভিউ হোটেল সার্বিকভাবে সহযোগিতায় করবে। আর ক্লাবগুলোতো আছেই।’
রোববার থেকে শুরু হয়ে বৃহস্পতিবার পর্যন্ত দিনে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে। ২৮ ও ২৯ ডিসেম্বর চারটি ম্যাচ হবে শেরে বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। ৩১ ডিসেম্বর ফাইনাল খেলার মাধ্যমে শেষ হবে বিজয় দিবস টিটুয়েন্টির আসর।
বিসিবি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বোর্ড পরিচালক জালাল ইউনুস, খালেদ মাহমুদ সুজন, আকরাম খানসহ আরও অনেকে।

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া