adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাতক্ষীরায় জামায়াত-যৌথ বাহিনী সংঘর্ষে দুই গুলিবিদ্ধসহ আহত ১০

image_60146_0সাতক্ষীরা: বিরোধী দলের চতুর্থ দফা অবরোধের তৃতীয় দিন সকালে সাতক্ষীরায় যৌথ বাহিনীর সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষ হয়েছে। এতে দুজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে সদর সার্কেল এএসপি কাজী মনিররুজ্জামান রয়েছেন।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার রইসপুর এলাকায় সাতক্ষীরা-থানপুর সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

যৌথ বাহিনী অভিযানের সময় বুলড্রেজার দিয়ে একটি বাড়ি ভেঙে দেয়া হয়। আটক করা হয় জামায়াতের পাঁচ কর্মীকে।

সদর থানার ওসি এনামুল হক জানান, সকাল নয়টার দিকে পুলিশ ও বিজিবি ওই এলাকায় অভিযানে নামে। এ সময় বিভিন্ন দিক থেকে তাদের লক্ষ্য করে একযোগে হামলা চালায় অবরোধকারীরা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে লক্ষ্য করে ঢিল ও পেট্রলবোমা ছোড়ে তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে দুজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

অবরোধ ও হরতালে সাতক্ষীরাজুড়ে ব্যাপক সহিংসতা ও তাণ্ডবের ঘটনায় করা বিভিন্ন মামলার আসামি ধরতে ১৬ ডিসেম্বর রাত থেকে অভিযান শুরু করে পুলিশ, র্যা ব ও বিজিবির সমন্বয়ে যৌথ বাহিনী।

ওই এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান চলছে বলে জানান ওসি।

২৬ নভেম্বর থেকে বিএনপি-জামায়াত জোটের তিন দফা অবরোধে বিভিন্ন সড়কে গাছের গুঁড়ি ফেলে উপজেলাগুলোর সঙ্গে জেলা শহরের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় জামায়াত-শিবির। এ সময় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের অন্তত ১৩ জন নেতাকর্মীকে হত্যা করা হয়। সর্বশেষ ১৭ ডিসেম্বর স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করে জামায়াত-শিবির

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া