adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজয় দিবস উপলক্ষে জাপানে ব্যাডমিন্টন প্রতিযোগিতা

image_59943_0টোকিও: গত ১৫ ডিসেম্বর রোববার সকাল ১০টায় মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ দূতাবাস জাপানের আয়েজনে এবং বাংলাদেশ  কমিউনিটি জাপানের সহযোগিতায় টোকিওর কাতসুশিকা- কু হরিকিরি প্রাইমারি স্কুল জিম সেন্টার মাঠে পুরুষদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৩ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ দূতাবাস জাপানের রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন ও দূতাবাসের অনান্য কর্মকর্তা এবং কর্মচারীদের উপস্থিতিতে একক ও দৈত বিভাগে মোট ৩৮ জন জাপান প্রবাসী বাংলাদেশী ব্যাডমিন্টন খেলোয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রতিযোগিতাটির বাছাই পর্ব, কোয়াটার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হয়।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর  প্রতিযোগিতায় ৩৮ জন প্রতিযোগীর মধ্যে একক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাদল এবং দৈত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রেজা ও রাফি।

আয়োজন সম্পর্কে রাষ্ট্রদূত বলেন, দূতাবাস ও কমিউনিটি মিলে একসাথে অনেক ভালো কিছুই করা সম্ভব। ভবিষ্যতেও যেন জাপানের বাংলাদেশ কমিউনিটির সহযোগিতায় ও বাংলাদেশ দূতাবাস মিলে প্রবাসীদের ভালো কিছু উপহার দিতে পারি সেজন্য সবার সহযোগিতা চাই।

দুজন জাপানিজ রেফারির সহযোগিতায় প্রতিযোগিতা পরিচালনা করেন এমডি হামিদুল ইসলাম, গোলাম মাসুম জিকো এবং রেজউয়ানুর কবির রাজিন। এছাড়া বাদল চাকলাদার, মনি ঠাকুর, ছালেহ মোহাম্মদ আরিফ, খন্দকার আসলাম হীরা, দেলোয়ার, সিদ্দিক, আলম, শহিদুল, আজম, ফারুকসহ অনেকে বিশেষভাবে সহযোগিতা করেন।

এছাড়াও টোকিওর আশেপাশের সিটি থেকে আসা প্রায় ১৫০ জন প্রবাসী বাংলাদেশী দর্শক সারিতে বসে প্রতিযোগিতাটি উপভোগ করেন।

১৬ ডিসেম্বর দূতাবাসে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের দূতাবাসের পক্ষ থেকে শুভেচ্ছা মেডেল ও বিজয়ীদেরকে বিশেষ ট্রফি দেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া