adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যে কোনো মুহূর্তে ফাঁসি জেলা ম্যাজিস্ট্রেট, মাওলানা, অ্যাম্বুলেন্স ঢাকা কারাগারে

Qunxn-wnvy-ot20131212211252সেন্ট্রাল জেলের সামনে থেকে: ঢাকা সেন্ট্রাল জেলের সামনের পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। আর পাঁচটি রাতের মতোনই। কিন্তু ভেতরে চলছে প্রস্তুতি। জানা গেছে, সেখানে প্রস্তুতিও অনেকটাই সম্পন্ন। যে কোনো মুহূর্তেই ফাঁসি কার্যকর করা হবে কাদের মোল্লার।

ঢাকা কেন্দ্রীয় কারাগারে ঢুকেছেন আইজি প্রিজন মাঈনুদ্দিন খন্দকার, এডিশনাল আইজি প্রিজন কর্নেল ইফতেখারুল ‍আলম, ডিআইজি প্রিজন গোলাম হায়দার, ঢাকা সিভিল সার্জন আব্দুল মালেক মৃধা, ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট শেখ ইউসুফ আবদুল্লাহ হারুন, ডিএমপি কমিশনারের প্রতিনিধি ডিসি ফিন্যান্স ইমাম হোসেন প্রমুখ।

এছাড়াও তারা-মসজিদের ইমাম মাওলানা আবদুল হাইকেও ঢুকতে দেখা যায়।

এদিকে, কারাগারের ভেতরে প্রস্তুত রয়েছে একটি ১৭ ফুটি লাশবাহী অ্যাম্বুলেন্স। সেটি ব্যবহৃত হতে পারে লাশ বহনেরই কাজে।

এই অ্যাম্বুলেন্সটির প্রহরা দিয়ে নিয়ে যাওয়ার জন্য ১০ সদস্যের একটি সশস্ত্র দল কারা অভ্যন্তরে রয়েছে বলে জানিয়েছে একটি দায়িত্বশীল সূত্র।

কেন্দ্রীয় কারাগারের বাইরে নিশ্ছিদ্র নিরাপত্তা:

কারাগারের বাইরে নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে। পুলিশ বহনকারী পাঁচটি গাড়ি কারাগারের বাইরে অবস্থান নিয়েছে। পাশের নাজিমুদ্দিন রোড, বংশাল রোডসহ আশপাশের সড়কগুলোতে যান চলঅচল বন্ধ করে দেওয়া হয়েছে। লোকজনকে কেন্দ্রীয় কারাগারের আশপাশের এলাকা থেকে সরে যেতে বলছে পুলিশ ।

সেখানে সাংবাদিক ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ছাড়া দৃশ্যত আর কাউকে দাঁড়াতে দেয়া হচ্ছে না।

কনডেম সেলে দেখা করে এলেন কাদের মোল্লার স্বজনেরা

সেন্ট্রাল জেলের সামনে থেকে: ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনের পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। আর পাঁচটি রাতেরই মতোন। কিছুক্ষণ আগে কারাগারের ভেতরে ঢুকলেন ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট। তারা মসজিদের ইমাম মাওলানা আবদুল হাইকেও ঢুকতে দেখা গেলো।

 

এদিকে, কারাগারের ভেতরে প্রস্তুত রয়েছে একটি ১৭ ফুটের লাশবাহী অ্যাম্বুলেন্স। সেটি ব্যবহৃত হতে পারে লাশ বহনের কাজেই।

 

এই অ্যাম্বুলেন্সটির প্রহরা দিয়ে নেওয়ার জন্য ১০ সদস্যের একটি সশস্ত্র দলও কারা অভ্যন্তরে রয়েছে বলে জানিয়েছে একটি দায়িত্বশীল সূত্র।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া