adv
২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ শুরু ২৭ ডিসেম্বর

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের সপ্তম আসর মাঠে গড়াচ্ছে ২৭ ডিসেম্বর। এই আসরের মাধ্যমেই শুরু হচ্ছে  চলতি মৌসুমের পেশাদার ফুটবল লিগ। মঙ্গলবার এক সভায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পেশাদার লিগ কমিটি এই সিদ্ধান্ত নেয়। 

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রিমিয়ার লিগের প্রথম লেগের খেলা। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে নির্ধারণ করা হবে দ্বিতীয় লেগের খেলার ভেন্যু।  তবে লীগের পৃষ্ঠপোষক চূড়ান্ত হয়নি এখনও। চূড়ান্ত হয়নি খেলার সূচিও। তবে দশ দলের অংশগ্রহণে প্রতি সপ্তাহে তিন থেকে পাঁচ দিন এবং দিনে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতায়।  শুক্রবার ফেডারেশন কাপের ফাইনাল ম্যাচ আয়োজনের সিদ্ধান্তও নেয়া হয় এই সভায়।
এর আগে ডিসেম্বরের প্রথম সপ্তাহে প্রিমিয়ার লিগ শুরু করার কথা জানানো হয়েছিল। এ ব্যাপারে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি ও পেশাদার লিগ কমিটির সভাপতি আব্দুস সালাম মুর্শীদি বলেন, ‘চলমান রাজনৈতিক পরিস্থিতিতে দেরিতে হলেও শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ। এই মাসেই আসল বিশ্বকাপ আসছে বাংলাদেশে। সব মিলিয়ে বিজয়ের এই মাসে বাংলাদেশের ফুটবল অঙ্গন থাকছে উৎসব মুখর।’ এছাড়াও সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও প্রতিটি ক্লাবের প্রতিনিধিগণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া