adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৌটুসী ও মোশাররফের ‘কাকতাড়ুয়া’

image_65987_0ঢাকা: মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় এবার বিজয় দিবসের একটি বিশেষ নাটকে অভিনয় করছেন মোশাররফ করিম ও মৌটুসী বিশ্বাস। নাটকের নাম ‘কাকতাড়ুয়া’। উত্তরার একটি শ্যুটিং হাউসে নাটকটির শুটিং চলছে। নাটকে মোশাররফ করিম অভিনয় করছেন একজন দেশপ্রেমিকের চরিত্রে ও মৌটুসী বিশ্বাস অভিনয় করছেন একজন বিদেশ ফেরত মেয়ের চরিত্রে।

মোশাররফ করিম ও মৌটুসী দুজনই আলাদা আলাদা নাটকে নিজেদের ভাঙার চেষ্টা করেন। এ নাটকেও দুজন তাই করেছেন। মৌটুসী বিশ্বাস বলেন, ‘করিম ভাই সত্যিই অনেক মজার একজন মানুষ। তবে কাজের সময় তিনি দারুণ সিরিয়াস। তার সঙ্গে কাজ করতে গেলে সত্যিই অনেক মনোযোগ দিয়ে কাজ করতে হয়।’ মোশাররফ করিম বলেন, ‘মৌটুসী অনেক স্মার্ট এবং গুণী একজন অভিনেত্রী। শুটিং চলাকালীন চরিত্রের গভীরে প্রবেশ করাটাই যেন তার ধ্যান থাকে। এটা একজন শিল্পীর জন্য অনেক জরুরি বিষয়ও বটে।’ পরিচালক মাসুদ সেজান জানান, ‘কাকতাড়–য়া’ নাটকটি আগামী ১৬ ডিসেম্বর বাংলাভিশনে রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে। মোশাররফ করিম ও মৌটুসী সর্বশেষ গত ঈদে সাইফ আহমেদ পরিচালিত ‘স্বপ্ন ও ভ্রƒণ’ নাটকে অভিনয় করেছেন।

এদিকে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’ ও ‘টেলিভিশন’ চলচ্চিত্রের পর আবু শাহেদ ইমন পরিচালিত ’জালালের পিতাগণ’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এতে তাকে একজন ভূমিদস্যুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে গত ৩ ডিসেম্বর থেকে মৌটুসী বিশ্বাস আলী ফিদা একরাম তোজোর রচনা ও পরিচালনায় এবং মাহফুজ আহমেদের প্রযোজনায় নতুন ধারাবাহিক নাটক ‘পরিবার পরিকল্পনা’র শুটিং শুরু করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া