adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বকশি বাজারে ও রূপগঞ্জে বাসে আগুন

aa99999বিরোধী জোটের ডাকা টানা ৭২ ঘণ্টা অবরোধের সমর্থনে রাজধানীর বকশি বাজার এলাকায় ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় দুর্বৃত্তরা বাসে আগুন দিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১০টার দিকে বকশি বাজারের ঢাকেশ্বরী মন্দিরের পাশে পার্কিং করে রাখা পল্লবী-ঢাকেশ্বরী রুটে চলা সেফটি পরিবহনের যাত্রীবাহী বাসটিতে আগুন দেয় এক দুর্বৃত্ত।
তবে, ঘটনাস্থলে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে ধাওয়া দিলে বুয়েট এলাকার দিকে পালিয়ে যায় সে।
স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা বড় কোনো ক্ষয়ক্ষতির আগেই বাসের আগুন নিভিয়ে ফেলেন।
এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।
লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সারওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তকে আটক করতে ওই এলাকায় অভিযান চালানো হচ্ছে।
এদিকে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে ১৮ দলের কর্মীরা বিশ্বরোড-যাত্রাবাড়ী সড়ক অবরোধ করে। এসময় রূপগঞ্জের ৮/১০টি গাড়ি ভাঙচুর করে তারা। একপর্যায়ে অবরোধকারীরা আশিয়ান পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৪৯৭৬) একটি বাসে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। 
খবর পেয়ে ডেমড়া দমকল বাহিনীর কর্মীরা সেখানে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। কিন্তু ততক্ষণে বাসের অর্ধেক অংশ পুড়ে যায় বলে জানান ডেমড়া দমকল বাহিনীর কর্মকর্তা শাহজাহান মিয়া।
পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০/১২ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে অবরোধকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। 
অপরদিকে, মৈকুলী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধকারীরা অবস্থান নেওয়ার চেষ্টা করে। এসময় অবরোধকারীদের ধাওয়া করে আনোয়ার হোসেন (২৮) নামে একজনকে আটক করে পুলিশ।
সকাল সাড়ে ১০টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মিয়া জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া