adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থমন্ত্রীর ‘শেষ নির্বাচনের’ মনোনয়নপত্র দাখিল

image_65000_0সিলেট: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘দশম জাতীয় সংসদ নির্বাচনই আমার শেষ নির্বাচন। এবারও আমার নির্বাচনের ইচ্ছা ছিল না। কিন্তু আল্লাহর অশেষ মেহেরবাণীতে আমি আবার নির্বাচনে অংশ নিচ্ছি। নির্বাচনে আমি সকলের সহযোগিতা কামনা করছি।’

সোমবার মনোনয়নপত্র দাখিল করার সময় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সোমবার বেলা ২ পর্যন্ত সিলেট-৬ আসনের প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ছাড়া বাকি সব প্রার্থী সিলেটের জেলা প্রশাসকের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন সিলেট-১ আসনে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনে মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিলেট-৪ আসনে ইমরান আহমদ ও সিলেট-৫ আসনে মাসুক উদ্দিন আহমদ।

আবুল মাল আবদুল মুহিত সোমবার দুপুর ১২টা ৫৫ মিনিটে জেলা প্রশাসক শহীদুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস।

পরে অর্থমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও অবাধ-সুষ্ঠু নির্বাচনের জন্য জামায়াত-শিবিরকে প্রতিহত করার আহ্বান জানান।

এদিকে, সকাল থেকে সিলেট জেলা নির্বাচন অফিস প্রাঙ্গণে আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত হন। এতে পুরো এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করে।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ রোববার। এ জন্য সকাল থেকে নগরীতে নিরাপত্তা জোরদার করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া