adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে হরতালে সংঘর্ষ

image_64794_0রাজশাহী: নগরীর শালবাগান বিজিবি ক্যাস্পের কাছে নওগাঁ-রাজশাহী মহাসড়কে হরতাল সমর্থকদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। হরতাল সমর্থকরা মিছিল ও সড়ক অবরোধ করার চেষ্টা করলে এ সংঘর্ষ হয়।

অবরোধের পাশাপাশি রাজশাহীতে ১৮ দলের ডাকা হরতালে রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হরতাল সমর্থকরা সকাল সাড়ে ৮টার দিকে মহানগরীর শালবাগান বিজিবি ক্যাস্পের কাছে নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে। এসময় পুলিশ উপস্থিত হলে হরতাল সমর্থকরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

পুলিশও হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করলে হরতাল সমর্থকরা পালিয়ে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বাংলামেইলকে জানান, হরতাল সমর্থকরা রাস্তা অবরোধ করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এসময় হরতাল সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। তবে, এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে ওসি জানায়।

এদিকে হরতালের সমর্থনে মহানগর বিএনপি সকালে মিছিল বের করে। মিছিলটি মহানগরীর কাদিরগঞ্জ এলাকা থেকে বের হয়ে মহানগর কার্যালয়ে গিয়ে শেষ হয়। তবে মিছিলে মহানগর বিএনপির শীর্ষ কোনো নেতা উপস্থিত ছিল না।

এদিকে অবরোধের পাশাপাশি হরতালে ওই ঘটনা ছাড়া সকাল সাড়ে ৮টা পর্যন্ত মহানগরীর কোথাও কোনো সংহিসতার ঘটনা পাওয়া যায়নি। নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অবরোধের শুরু থেকেই শক্ত অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সকাল থেকে মহানগরী থেকে দূরপাল্লার কোনো গাড়ি ছেড়ে যায়নি।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার ব্যারিস্টার মাহাবুবুর রহমান জানান, মহানগরীতে কোনো ধরনের নাশকতা হতে দেয়া হবে না। যেখানে নাশকতার চেষ্ট করা হবে সেখানেই শক্ত অবস্থান নেবে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2013
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া