adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফখরুল-রিজভীসহ শীর্ষ নেতাদের বিরুদ্ধে বাস পোড়ানো মামলা

image_56904_0ঢাকা: শাহবাগে শিশুপার্কের সামনে গাড়ি পোড়ানোর ঘটনায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৯ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলা হয়েছে। এর মধ্যে ১৬ জনের নাম উল্লেখসহ তিনজন অজ্ঞাত ব্যক্তি রয়েছেন।
পরিকল্পিতভাবে গাড়ি পুড়িয়ে মানুষ হত্যার অভিযোগে শুক্রবার দুপুরে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বাদি হয়ে এই মামলাটি করেন।
মামলার অপর আসামিরা হলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও মির্জা আব্বাস, দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, বিএনপি নেতা আমাউল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, সালাহউদ্দিন আহমেদ, জুয়েল ভুঁইয়া, ওবায়দুল হক নাসির, মাহিদুল ইসলাম হিরু, মাসুদ রানা, হুমায়ুন কবির, সাইফুল আলম নিরব, মামুন হাসান এবং জামায়াতের পল্টন থানার আমির শফিকুল ইসলাম মাসুদ। এ ছাড়া অজ্ঞাত আরো তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।
প্রসঙ্গত, শাহবাগ এলাকায় শিশুপার্কের সামনে মিরপুরগামী বিহঙ্গ পরিবহণের বাসে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শাহবাগ শিশুপার্কের সামনে যাওয়ার পরই বাইরে থেকে কেউ বাসটি লক্ষ্য করে পেট্রলবোমা ছুঁড়ে মারে। এরপর তারা হঠাৎ করেই বাসের সামনের দিকে আগুন দেখতে পান। সেই আগুন মুহূর্তেই ভেতরের দিকে ছড়িয়ে পড়ে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার লাইটপোস্ট ভেঙে সড়ক বিভাজকের ওপর উঠে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে অন্তত ১৯ জন দগ্ধ হন। এর মধ্যে নাহিদ ও রবিন নামে দুই যুবকের মৃত্যু হয়েছে

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া