adv
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্যালাতাসারের বিরুদ্ধে খেলছেন না রোনালদো

image_64114_0ঢাকা: ভক্তদের শঙ্কাই বাস্তবে রুপ নিলো। আলমেরিয়ার বিপক্ষে আঘাত পেয়ে মাঠের বাইরে চলে যাওয়া রোনালদোকে মাঠের বাইরেই থাকতে হচ্ছে। বুধবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্যালাতাসারের বিরুদ্ধে রিয়ালের হয়ে খেলতে পারছেন না তিনি।

পর্তুগজি এই তারকার হ্যামস্ট্রিং ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানিয়েছে রিয়াল মাদ্রিদের মেডিক্যাল টিম। ফলে কোচ কার্লো আনচেলত্তি এক সংবাদ সম্মেলনে রোনালদোর না খেলার বিষয়টি নিশ্চিত করেন। তবে আঘাতটি খুব বেশী মারাত্নক নয় এবং আগামী শনিবারে লা লিগায় রিয়াল ভালাডোলিদের বিপক্ষের ম্যাচেই তিনি খেলতে পারবেন বলে আশা প্রকাশ করেন আনচেলত্তি।

দুর্দান্ত ফর্মে থাকা রোনালদো রিয়ালের হয়ে গত ৭ ম্যাচে ১৪ গোল করেন। তার এই একটি মাত্র ম্যাচে অনুপস্থিতিতেই তাই কাতর হয়ে পড়েছে সমর্থকরা। তারা চাইছেন রোনালদো চলতি মৌসুমে সবগুলো ম্যাচ খেলে দলকে স্মরনীয় সব সাফল্য উপহার দেবেন।  

গত সেপ্টেম্বরে ইস্তানবুলে প্রতিপক্ষের মাঠে ৬-১ গোলের বড় জয় পেয়ে স্প্যানিশ জায়ান্টরা ইতিমধ্যেই নক আউট পর্বের দিকে এক পা বাড়িয়েই রেখেছে। বুধবারে ঘরের মাঠে তুর্কি এই ক্লাবকে রুখে দিতে পারলেই তারা দ্বিতীয় রাউন্ডে উঠে যাবে। অবশ্য এই ম্যাচে রিয়ালের হয়ে খেলতে পারছেন না দলের ফরাসী সেন্টার ব্যাক রাফায়েল ভারানে-ও। হাঁটুতে আঘাত পাওয়ায় তাকে বিশ্রামে রেখেছে ক্লাব।

আনচেলত্তি আরো জানান, আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া অথবা স্পেন অনূর্ধ্ব-২১ দলের ফরোয়ার্ড জিসে রোনালদোর বদলে রিয়ালের প্রথম একাদশে নামতে পারেন। ভারানে সুস্থ হয়ে উঠতেও আরো ১০-১২ দিন সময় লাগবে বলে জানান আনচেলত্তি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া