adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিফা বিশ্বকাপ ট্রফি এবার বাংলাদেশে

image_63193_0ঢাকা: ফিফার বিশ্বকাপ ট্রফি এবার সফর করবে বাংলাদেশ। আর এ সুযোগ করে দিচ্ছে আন্তর্জাতিক কোমলপানীয় কোম্পানি কোকাকোলা।

ফুটবল বিশ্বকাপ ট্রফির বাংলাদেশ সফর উপলক্ষে আন্ডার দ্য ক্রাউন (ইউটিসি) শীর্ষক বিশেষ এক কার্যক্রমের আয়োজন করেছে কোকাকোলা বাংলাদেশ। এ কার্যক্রমে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে ৪ হাজার ৫০০ জনকে আগামী ১৮ ডিসেম্বর ঢাকায় সরাসরি ট্রফিটি দেখার সুযোগ করে দেয়া হবে।

এ কার্যক্রমে অংশ নিতে হলে ভোক্তাদের ২০০ মিলিলিটার (এমএল) ও ২৫০ এমএল কাচের বোতল এবং বিশেষ ফিফা ওয়ার্ল্ডকাপ ট্রফি ট্যুর লেবেল সম্বলিত ৪০০ এমএল, ৫০০ এমএল ও ৬০০ এমএল পেট বোতলের কোকাকোলা কিনতে হবে। এরপরে ওই বোতলের ছিপিতে মুদ্রিত ৮ সংখ্যার অনন্য কোডটি যে কোনো মোবাইল ফোন থেকে ৯৯৩৪ নম্বরে এসএমএস করতে হবে।

১ নভেম্বর থেকে শুরু হওয়া আন্ডার দ্য ক্রাউন (ইউটিসি) শীর্ষক বিশেষ এই ক্যাম্পেইন চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত।

ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ফুটবল অ্যাসোসিয়েশন (ফিফা) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বিএফএফ) সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে কোকাকোলা কোম্পানি বাংলাদেশে ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফিটি আনার এই উদ্যোগ নিয়েছে। বাংলাদেশে এই প্রথম প্রকৃত ও নিখাদ ট্রফিটি আনা হচ্ছে।

এ প্রসঙ্গে কোকাকোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার দেবাশীষ দেব বলেন, ‘কোকাকোলা কোম্পানি বাংলাদেশে এই প্রথমবারের মতো ফিফা বিশ্বকাপ ফুটবলের প্রকৃত ও নিখাদ ট্রফিটি নিয়ে আসছে। এটি হবে বাংলাদেশে সবার জন্য ঐতিহাসিক এক ঘটনা। আমরা ভোক্তাদের এই ঐতিহাসিক ঘটনার সঙ্গে সম্পৃক্ত করতে চাই। আর এর মাধ্যমে বাংলাদেশের মানুষের মাঝে খুশি ছড়ানোর উদ্যোগ নিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সারাদেশের ভোক্তাদের জন্য ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফি দেখার টিকিট পাওয়ার একমাত্র উপায় হলো আমাদের আন্ডার দ্য ক্রাউন (ইউটিসি) শীর্ষক বিশেষ ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকেট জেতা। সেজন্য আমরা ভোক্তাদের এই কার্যক্রমে অংশ নেয়ার আহ্বান জানাই। আমরা আশা করছি, বাংলাদেশের ফুটবল ভক্তরা ১৮ ডিসেম্বর ২০১৩ ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গিয়ে প্রকৃত ফিফা বিশ্বকাপ ফুটবলের ট্রফি দেখার সুযোগ পেয়ে আনন্দিত হবেন।’

বাংলাদেশের নাগরিকদের মধ্যে যাদের বয়স ১৮ বছরের বেশি এবং যাদের নিজস্ব মোবাইল ফোন আছে তাদের প্রত্যেকেই এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। 

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর ২০১৩ আনুষ্ঠানিকভাবে ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফির বিশ্ব ভ্রমণ কার্যক্রম শুরু হয়। কোকাকোলা কোম্পানি ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফির বিশ্ব ভ্রমণের এই বিশেষ কার্যক্রম পরিচালনা করছে।

এর আগে ২০১০ সালেও একইভাবে ৮৪টি দেশের ৯৪টি শহরে যৌথভাবে ফিফা বিশ্বকাপ ট্রফির প্রদর্শনের ব্যবস্থা করেছিল ফিফা ও কোকাকোলা। এবারের আয়োজনে আগের ৮৪টি দেশের সঙ্গে যুক্ত হচ্ছে নতুন আরো ৫০টি দেশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া