adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খায়রুল হত্যায় পরিবহণ নেতা আবুল কালাম গ্রেফতার

image_55386_0ঢাকা: মতিঝিলে খায়রুল আলম মোল্লা খুনের ঘটনায় সায়েদাবাদ বাস মালিক সমিতির সভাপতি আবুল কালামকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।  



নিহতের এক ঘনিষ্ঠজন নতুন বার্তা ডটকমকে জানান, বুধবার কালামকে গ্রেফতার করা হয়েছে।



নতুন বার্তা ডটকমের কাছে বুধবার একজনকে গ্রেফতারের কথা স্বীকার করেছেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. মনিরুল ইসলাম। তবে তিনি নাম জানাতে পারেননি।

 

গত ৭ নভেম্বর মতিঝিলে সমবায় ব্যাংক ভবনে খুন হন খায়রুল আলম মোল্লা। তিনি ডেমরা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। ঘটনার এক দিন পর নিহতের স্ত্রী শেফালি আলম মতিঝিল থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় তৈয়ব আলী, আলী আকবর বাবুল, জাফর, সেন্টু, সুমন, নাইমুর রহমান দুর্জয় ও বাচ্চুসহ সহ অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করা হয়।  মামলায় সায়দাবাদ বাস টার্মিনালের একটি রুটের টোল আদায়কে কেন্দ্র করে তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

 

গত সোমবার রাতে ডেমরা এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল আলমগীর হোসেন নামে একজনকে গ্রেফতার করে।

 

এর আগে দুইজনকে গ্রেফতার করেছিল ডিবি। তারা হলেন ফুলবাড়িয়া বাস টার্মিনাল শ্রমিক কমিটির সাধারণ সম্পাদক আলী আকবর বাবুল ও কিশোরগঞ্জ পরিবহণ মালিক সমিতির সভাপতি মশফিকুর রহমান বায়ু। পাঁচ দিনের রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া