adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এশিয়ানের অনুষ্ঠান প্রধান এবং একুশের প্রযোজনা প্রধানের পদত্যাগ

image_55032ঢাকা: কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের জের ধরে পদত্যাগ করলেন এশিয়ান টেলিভিশনের অনুষ্ঠান প্রধান এবং একুশে টেলিভিশনের বাপ্রযোজনা প্রধানের। এরইমধ্যে তাদের পদত্যাগপত্র গৃহীত হয়েছে বলে জানা গেছে।

এশিয়ান টেলিভিশনের অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু এবং একুশে টেলিভিশনের প্রযোজনা প্রধানের নাম হাসিবুর রেজা কল্লোল। দৈনিক প্রথম আলোর বিনোদন বিভাগের সাবেক কর্মী কামরুজ্জামান বাবু এশিয়ান টেলিভিশনের শুরু থেকেই অনুষ্ঠান প্রধানের দায়িত্ব পালন করে আসছিলেন। চ্যানেলটির অনুষ্ঠানমালা যে ক’জন মানুষের কারণে দর্শকপ্রিয় হয়েছে তাদের মধ্যে তিনিও একজন।। পদত্যাগের কারণ হিসেবে বিস্তারিত কিছু জানা না গেলেও এশিয়ান সূত্র জানাচ্ছে, বেশকিছুদিন ধরেই কর্তৃপক্ষের সঙ্গে তার অনুষ্ঠান পরিকল্পনা নিয়ে মতবিরোধ চলছিল। তাছাড়া নতুন অনুষ্ঠান নির্মাণও বেশ কিছু সময় ধরে বন্ধ। বাবু চাচ্ছিলেন নিয়মিতভাবে অনুষ্ঠান প্রচার অব্যাহত এবং নতুন অনুষ্ঠান প্রচারসূচিতে যুক্ত করতে। কিন্ত কর্তৃপক্ষ তার কোনো পরামর্শই কানে তোলেনি। এ কারণে ক্ষুব্ধ হয়েই পদত্যাগ করেছেন তিনি।



এদিকে, একুশে টেলিভিশনের প্রযোজনা প্রধান হাসিবুর রেজা কল্লোলের পদত্যাগ সম্পর্কে একটি সূত্র জানায়, চ্যানেলটির চেয়ারম্যান আব্দুস সালামের সিদ্ধান্তের সঙ্গে মানিয়ে চলতে পারছিলেন না কল্লোল। নানাভাবে তিনি ঝামেলায় পড়ছিলেন। তাকে না জানিয়েই এমন অনেক কিছু করা হচ্ছে যার পুরোটাই তার এখতিয়ার বলে সূত্র জানিয়েছে। বিষয়টি মেনে নিতে না পেরেই শেষপর্যন্ত পদত্যাগের পথ বেছে নিতে হয়েছে তা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া