adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে স্বপ্ন বাংলাদেশি আসিফের

nfvs--ot20131117182841বিশ্বের দ্বিতীয় বৃহৎ চলচ্চিত্রপাড়া বলিউডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখছেন মডেল আসিফ আজম। হার্টথ্রুব সালমান খানের ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে পরিচিত হয়ে উঠেছেন তিনি। বলিউডি হিরো হওয়ার স্বপ্ন থেকে আসিফ বসবাসও করছেন শোবিজ নগরী মুম্বাইয়ে।



র‌্যাম্প আর বিগ বস’র সাফল্যের কারণে বলিউডের কর্তা ব্যক্তিদের অনেকেরও বাহবা ও অনুপ্রেরণা পাচ্ছেন আসিফ। মেধা আর পরিশ্রমে বিশ্বাসী এই তরুণের মনোযোগও এখন বলিউডের দিকে। বলিউডের চলচ্চিত্রে কেবল অভিনয়ই নয়, আসিফ বিশ্বাস করেন, শিগগির ‘দ্বিতীয় হলিউডে’ অভিষেক হবে তার।



বলিউডের জন্য নিজেকে প্রস্তুত করার ব্যাপারে সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) দেওয়া এক সাক্ষাৎকারে সুদর্শন আসিফ বলেন, আমি দশ বছর ধরে ভারতে আছি। এর মধ্যে অনেকটা সময় শুধু ঘুরে বেড়িয়েছি। এ কারণে চলচ্চিত্র নিয়ে তেমন ভাবা হয়নি। তবে, ইতোমধ্যে বক্সিং এবং ঘোড়ায় চড়া শিখেছি আমি। হিন্দি ভাষায় স্বাভাবিক ছিলাম না বলে এ ভাষার ক্লাসও করছি। আবার অভিনয়ের ওপরও কোর্স করেছি।



বলিউডে শিগগির অভিষেক হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন,  আমি প্রস্তুত হয়েছি। এখন পর্যন্ত কোনো অফার আসেনি। কিন্তু আশা করছি, খুব শিগগিরই প্রস্তাব পাবো।



মেহেরপুরে বড় হওয়া আসিফ বিগ বস ৭-এর ওয়ার্ল্ড কার্ড এন্ট্রিতে অংশগ্রহণ করেন। ইতোমধ্যে অবশ্য বাদও পড়ে গেছেন। তবে ২৯ বছর বয়সী এই বাংলাদেশি মডেল ‘বিগ বস’ সালমান খানের প্রশংসা করে বলেন, তার (সালমান) সঙ্গে থাকার সময় অনেক কিছু শিখতে পেরেছি।



আসিফ বলেন, সালমানও ফিল্ম ইন্ড্রাস্টিতে আসার ব্যাপারে উৎসাহ দিয়েছেন। তবে তিনি এও বলেছেন যে, তিনি অনেক বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আছেন। অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে এতো বড় সুপারস্টার হয়েছেন। তার এসব অভিজ্ঞতালব্ধ পরামর্শ থেকে আমি অনেক উৎসাহ পেয়েছি ও শিক্ষাগ্রহণ করেছি।



ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ফ্যাশন ডিজাইনার বিবি রাসেলের সঙ্গে কাজ করা আসিফ ২০০২ সালে ভারতে মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ভারতীয় এক ডিজাইনারের সঙ্গে পরিচয়ের সূত্র ধরেই ‍মূলত বলিউডের দেশে পা রাখেন তিনি।



নিয়মিত ৠাম্প মডেলিং করে ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে পরিচিতিও পেয়েছেন আসিফ। বিগ বস ৭- এ অংশগ্রহণের আগে বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেন তিনি। কাজ করেছেন ইতালি, জার্মান ও অস্ট্রেলিয়ান ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এও। এছাড়া প্যারিসের ম্যাগাজিন সাওলোতেও প্রকাশ পেয়েছে আসিফের ছবি। অংশ নিয়েছেন বার্সেলোনা ফ্যাশন উইক এবং সিডনি ফ্যাশন উইকেও।



বাংলাদেশি চলচ্চিত্রপ্রেমীদের মতো এখন আসিফ নিজেও অপেক্ষা করছেন কখন বলিউডি ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। আর তার আলোয় উজ্জ্বল হবে বাংলাদেশের নাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া