adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখকে নার্ভাস লাগতো,সালমান আশ্বস্ত করতো : ক্যাট

srk-salman-kat-stry-1_4315_0ডেস্ক রিপোর্ট : বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বলেছেন, প্রথম প্রথম সুপারস্টার শাহরুখ খানকে দেখে নার্ভাস হয়ে যেতাম, এ সময় আমি কাছে পেতাম বলিউডের আরেক সুপারস্টার সালমান খানকে।
 
গালমান খান আমাকে শাহরুখ ভীতি দূরীকরণে সহায়তা করতো। ক্যাটরিনা কাইফ বলেছেন, শাহরুখের সঙ্গে কাজ করতে গিয়েও একই অবস্থা হতো, ওকে দেখেই আমি ভয় পেতাম, কেন ভয় পেতাম তা জানি না। এ প্রশ্নের উত্তরও আমার জানা নেই।
 
ক্যাট বলেন, তবে আমি মনে করি নিশ্চয়ই শাহরুখ খানের মধ্যে এমন কিছু রয়েছে যাকে আমাকে নার্ভাস করে দিতো। এ ব্যাপারে সালমান খান আমাকে আশ্বস্ত করতো। হয়তো সালমান খান আমাকে ভালো করে বুঝতো। ব্যক্তিগতভাবে আমি সালমান খানকে দশে দশ দিবো।
শাহরুখকে নার্ভাস লাগতো,সালমান আশ্বস্ত করতো : ক্যাট
 
বৃহস্পতিবার মুম্বাইয়ে ধুম-৩ ছবির গানের একটি অনুষ্ঠানে আলাপকালে ক্যাটরিনা কাইফ এভাবেই শাহরুখ খান সম্পর্কে বলছিলেন।
 
১৯৮৪ সালের ১৬ জুলাই জন্মগ্রহণকারী ব্রিটিশ বংশোদ্ভূত ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা ইতোমধ্যেই তেলেগু, মালয়ালম ভাষার ছায়াছবিতেও অংশগ্রহণ করছেন।
 
ভারতীয় পিতা "মোহাম্মদ কাইফ" এবং ইংরেজ মা "সুজানা টার্কুট" দম্পত্তির সন্তান হিসেবে ক্যাটরিনা কাইফের জন্ম হংকংয়ে। কাইফের ১ ভাই ও ৬ বোন রয়েছে। তাঁর ছোট বোনের নাম ইসাবেল কাইফ। শৈশবেই তার পিতা-মাতার মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।
 
কাইফের পরিবার হংকং থেকে চীনে স্থানান্তরিত হন। যখন তার বয়স ৮, তখন তারা জাহাজে চড়ে জাপান থেকে ফ্রান্সে যান। এরপর সুইজারল্যান্ড, ক্রাকোউ, বার্লিন, বেলজিয়ামসহ পূর্ব ইউরোপের অনেক দেশে যান। এ সময় ঐ দেশগুলোর প্রতিটিতে মাত্র কয়েক মাস অবস্থান করতে পেরেছেন ক্যাটরিনা। ১৩ বছর বয়স থেকে মায়ের জন্মভূমি ইংল্যান্ডে অবস্থান করছিলেন।
শাহরুখকে নার্ভাস লাগতো,সালমান আশ্বস্ত করতো : ক্যাট
 
৪ বছর বয়সেই জুয়েলারীর বিজ্ঞাপনচিত্রে মডেল হন ক্যাটরিনা। এছাড়াও তিনি লন্ডন ফ্যাশন উইকে কাজ করেছেন।
 
২০০৬ সালে অক্ষয় কুমারের সাথে অভিনীত হামকো দিওয়ানা কর গায়ে ছবিটি ব্যবসায়িকভাবে অসফল হয়। ২০০৭ সালে কাইফের প্রধান সাফল্য আসে ব্যবসা সফল নমস্তে লন্ডন চলচ্চিত্রে অংশ নিয়ে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া