adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাহির অগ্নিরূপ নিয়ে আসছে অগ্নি

image_62298_0ঢাকা: নির্মাণ পরবর্তি নানা বাধা বিপত্তি অতিক্রম করে  অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত চলচ্চিত্র অগ্নি। ভালোবাসা দিবসকে উপলক্ষ্য করে আগামী ৭ ফেব্রয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি।
এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো  অ্যাকশনগার্ল হিসেবে দর্শকের সামনে আসছেন মাহি। এ কারণেই ছবিটিকে নিজের  ক্যারিয়ারের অন্যরকম ছবি বলেও আখ্যা দিয়েছেন তিনি। জানা যায়, বিপুল বাজেট ব্যায় করে একমাসেরও বেশি সময় নিয়ে থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে  চলচ্চিত্রটির দৃশ্য ধারনের কাজ করা হয়।  ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিটিতে মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেছেন আরেফিন শুভ। নাম ভূমিকায় অভিনয় করা মাহিয়া মাহি এখানে অভিনয় করেছেন তানিশা নামের এক ছদ্মবেশী খুনি মেয়ের চরিত্রে। মিশন সফল করতে একের পর এক খুন করেন থাইল্যান্ডের ‘খুনি সুন্দরী’ বলে পরিচিতি পাওয়া তানিশা। অন্যদিকে আরেফিন শুভ অভিনয় করেছেন ড্রাগন নামের এক জনপ্রিয়  বক্সিং খেলোয়ারের চরিত্রে। যিনি থাইলান্ডের মাটিতে তিন চার বক্সিংয়ে চ্যাম্পিয়ন হন। থাইল্যান্ডের অধিবাসীদের মতোই চলন-বলন ড্রাগনের। ঘটনাচক্রে একটা মিশনেই পরিচয় হয় ড্রাগন আর তানিশার। তারপর থেকেই এক এক করে বের হয়ে আসে নানা রহস্য।
 
ছবিটি নিয়ে মাহিয়া মাহি বলেন, কী বলবো! এ সিনেমার গল্প যখন পড়েছি তখন থেকেই এক ধরনের উত্তেজনা কাজ করছিল।  আমার এই সল্প সময়ের ক্যারিয়ারে ৬টি ছবি মুক্তি পেয়েছে। কাজ করছি আরো ৬-৭ টি ছবিতে। নানা রকম চরিত্রেই অভিনয় করেছি। কিন্তু অগ্নি‘কেই আমার ক্যারিয়ারের সেরা সিনেমা বলে মনে হচ্ছে আমার কাছে। পুরো ছবিটি জুড়েই সাসপেন্স। ছবির গল্প, আমার ড্রেস-আপ, গেটাপ মেকাপ বিশেষ করে আমার চরিত্রটি আমার আজীবন স্মরনীয় হয়ে থাকবে আমার কাছে। আমার দৃঢ় বিশ্বাস, আমার ভক্ত এবং সিনেমার নিয়মিত দর্শকরা একদম নতুন এক মাহিকে দেখতে পাবেন এই অগ্নির মাধ্যমে।
 
উল্লেখ্য, অগ্নি সিনেমার আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, ড্যানিসিডাক, ইফতোখার চৌধুরী, পরিমল রোজারিও, শিবা, শানু, কাবিলা, ডেইজি, এবং মিশা সওদাগর। ছবির কাহিনী লিখেছেন আব্দুল্লাহ জহীর বাবু, চিত্রগ্রহন করেছেন সাইফুল শাহিন,  সম্পাদনা করেছেন তৌহিদ হোসেন চৌধুরী। সঙ্গীত পরিচালনা করেছেন যৌথভাবে শফিক তুহিন, আদিত এবং আহমেদ হুমায়ন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া