adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্র্যাক ব্যাংকের অঙ্গপ্রতিষ্ঠান বিআইটিএসের যাত্রা শুরু

image_62413ঢাকা: বিশ্বমানের আইটি সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড (বিআইটিএস) ১৪ নভেম্বর শুরু করেছে। দেশের আর্থিক ও অন্যান্য খাতের প্রতিষ্ঠানগুলোর ক্রমবর্ধমান আইটি চাহিদার পরিপ্রেক্ষিতে এ কোম্পানিটি প্রতিষ্ঠা করা হয়েছে বলে জানায় ব্র্যাক

ব্র্যাক ও ব্র্যাক ব্যাংকের যৌথ উদ্যোগ হলো বিআইটিএস। ব্যাংকিং খাতের পাশাপাশি আর্থিক প্রতিষ্ঠান, এফএমসিজি ও কনজ্যুমার ডিউরেবলস, শিক্ষাপ্রতিষ্ঠান, এনজিও প্রতিষ্ঠানগুলোকে সেবা প্রদান করবে বিআইটিএস।
সম্প্রতি ঢাকার লেকশোর হোটেলে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান আনুষ্ঠানিকভাবে বিআইটিএসের কার্যক্রম উদ্বোধন করেন। বিআইটিএসের চেয়ারম্যান মোহাম্মদ এ. (রুমী) আলী, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, বিআইটিএসের প্রধান নির্বাহী কর্মকর্তা নওয়েদ ইকবাল এবং বিভিন্ন কোম্পানির শীর্ষ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, এফএমসিজি, এনজিও ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য পূর্ণাঙ্গ আইটি সল্যুশন প্রদান করবে বিআইটিএস। এছাড়া দক্ষ কর্মীবাহিনীর সাহায্যে উন্নত গ্রাহকসেবা নিশ্চিত এবং উন্নত প্রযুক্তি ও সল্যুশনের মাধ্যমে প্রতিষ্ঠানের কর্মক্ষমতা ও উৎপাদনশীলতা বাড়াতেও ভূমিকা রাখবে প্রতিষ্ঠানটি।
বিআইটিএসের চেয়ারম্যান বলেন, ‘বিআইটিএস ব্র্যাক ব্যাংকের প্রতিটি অঙ্গপ্রতিষ্ঠান দেশে উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে। বিআইটিএসও এই উৎকর্ষতার ধারাবাহিকতা বজায় রাখবে।’
বিআইটিএসের প্রধান সার্ভিসের মধ্যে রয়েছে এন্টারপ্রাইজ নেটওয়ার্ক ম্যানেজমেন্ট, এডিসি সিস্টেম ম্যানেজমেন্ট, ডাটা সেন্টার মনিটরিং সার্ভিসেস, ক্লাউড সার্ভিসেস, ব্যাক অফিস সল্যুশন ডিপ্লয়মেন্ট, সিস্টেম ইন্টিগ্রেসন, কনসালটেন্সি সার্ভিসেস, স্কুল ম্যানেজমেন্ট সল্যুশনস, এইচআর ম্যানেজমেন্ট সিস্টেম, ফিক্সড এসেট ম্যানেজমেন্ট সিস্টেম, ইআরপি ইত্যাদি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া