adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক মঞ্চে উঠবেন-বি চৌধুরী, এরশাদ, ড.কামাল, রব, কাদের সিদ্দিকী, ফখরুল

news_of_6_13-11-13নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে আগামীকাল শুক্রবার বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইলের সখীপুর উপজেলা পরিষদ মাঠে মহাসমাবেশ করবে। ওই সমাবেশে এক মঞ্চে বক্তৃতা করবেন বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ, বিশিষ্ট সংবিধান প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আসম আবদুর রব, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিকল্প ধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।

ওই সমাবেশ থেকে সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের ঘোষণাও আসতে পারে সেদিন। বিএনপি, জাতীয় পার্টি, বিকল্প ধারা বাংলাদেশ, গণফোরাম, জেএসডি ও কৃষক শ্রমিক জনতা লীগের একাধিক সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

কাদের সিদ্দিকী সাংবাদিকদের বলেন, আগামীকাল শুক্রবারের সখীপুরের মহাসমাবেশে মহাজোটের আওয়ামী লীগ ছাড়া বিএনপি, জাতীয় পার্টি, গণফোরাম, বিকল্প ধারা বাংলাদেশ, জেএসডি থেকে প্রতিনিধি দল সমাবেশে যোগ দেবেন বলে আমরা আশাবাদী। তিনি বলেন, মহাজোট সরকারের তৈরি সংকট নিরসনে ঐক্যের প্রয়োজন।

আর এ ঐক্যই সমাধান আনতে পারে। তিনি আরও বলেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার শুধু ১৮-দলীয় জোটের একার দাবী নয়। এটা আমাদেরও দাবী। দেশের সকল মানুষের দাবী। মহাসমাবেশকে সফল করতে মাসাধিকাল ধরে মাইকিংসহ বিভিন্ন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন কৃষক শ্রমিক জনতা লীগ ও এর সহযোগী সংগঠন।

সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম সরকার (লাল) মহাসমাবেশে বিপুল সংখ্যক লোকের সমাগম হবে বলে জানান।

উল্লেখ্য, ’১৯৯৯ সালের ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতির প্রতিবাদে প্রতি বছর দিবসটি পালন করে আসছে কৃষক শ্রমিক জনতা লীগ। এবার দিবসটি পালন উপলক্ষে ওই দিন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবী ও ভোট ডাকাতি দিবস পালনে মহাসমাবেশ করবে দলটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া