adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুয়েটের সব ভবনে তালা ঝোলানোর হুমকি শিক্ষার্থীদের

আন্দোলনরত শিক্ষার্থীদের ১০ দফা দাবি নিয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম শুক্রবার বেলা ২টার মধ্যে তাদের সঙ্গে কথা না বললে প্রতিষ্ঠানের সব ভবনে তালা ঝুলিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

আবরার ফাহাদকে হত্যায় জড়িতদের বিচার দাবিতে চতুর্থ দিনের… বিস্তারিত

১৫০ ছাড়িয়েছে কাঁচামরিচ, বাড়ছে সবজি-মাছ

ডেস্ক রিপোর্টঃ  সপ্তাহের ব্যবধানে বিভিন্ন সবজিতে দাম বেড়েছে ৫ থেকে ১৫ টাকা। সবচেয়ে বেশি বেড়েছে কাঁচমরিচের দাম। খুচরা বাজারে কেজিপ্রতি ১৫০ টাকা ছাড়িয়েছে সবুজ লঙ্কা। উজিয়েছে মাছের বাজারও।

শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর নতুন কাঁচাবাজার, টাউন হল বাজারসহ বিভিন্ন বাজার ঘুরে… বিস্তারিত

ঈদের বন্ধে সড়কে ঝরলো ৩৩৯ প্রাণ

নিজস্ব প্রতিবেদকঃ গেলো ঈদুল ফিতরের বন্ধে সারাদেশে ২৭৭টি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অন্তত ৩৩৯ জন এবং আহত হয়েছেন এক হাজার ২৬৫ জন- জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি।

জাতীয় ও আঞ্চলিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে এই তথ্য জানা গেছে বলে উল্লেখ… বিস্তারিত

২৫ টাকার ইনজেকশন ল্যাবএইডে ৬০ টাকা

ডেস্ক রিপোর্টঃ  রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের ফার্মেসিতে সোডিব ইনজেকশনের দাম প্রায় আড়াইগুণ বেশি। এ জন্য তাদের এক লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

অধিদফতর সূত্রে জানা যায়, সম্প্রতি ল্যাবএইড হাসপাতালে ভর্তি একজন মুমূর্ষু রোগীর জন্য জেসন… বিস্তারিত

অস্ট্রেলিয়ায় গ্রেফতার হওয়া জঙ্গি নওরোজের স্ত্রী ঢাকায় কারাবন্দি

ডেস্ক রিপোর্টঃ জঙ্গি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অস্ট্রেলিয়ার সিডনিতে গ্রেফতার হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত নওরোজ আমিনের স্ত্রী সাদিয়া আমিন ঢাকায় কারাবন্দি। গত বছরের ২ অক্টোবর রাজধানী ঢাকার চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। স্বামী নওরোজের হাত ধরে জঙ্গিবাদে জড়িয়ে পড়া… বিস্তারিত

ময়মনসিংহে রেহেনার মৃত্যুতে আনন্দ মিছিল

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহ শহরের মাদক ব্যবসায়ী বলে পরিচিত রেহেনা বেগমের (৪৫) মৃত্যুতে এলাকায় স্বস্তি নেমে এসেছে। রোববার দুপুর ১টার দিকে মিষ্টির প্যাকেট নিয়ে আনন্দ মিছিল করেছে সানকিপাড়া এলাকার লোকজন। মিছিল শেষে পুলিশ ও এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করেন মিছিলকারীরা।… বিস্তারিত

আমি রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি: শামীম ওসমান

ডেস্ক রিপোর্টঃ  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘নারায়ণগঞ্জে অনেকেই নৌকার লাইসেন্স দিয়ে বেড়ায়। অথচ নিজের লাইসেন্সের ঠিক নেই। নৌকা প্রতীক ছাড়া নির্বাচন হবে না বলে মাঠ গরম করে রেখেছে। আমি ইচ্ছা করলে রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি।’… বিস্তারিত

পোশাক কর্মীকে ধর্ষণের পর হত্যা: তিন জনের মৃত্যুদণ্ড

ডেস্ক রিপোর্ট :নারায়ণগঞ্জের বন্দরে গার্মেন্টসকর্মী আসমা আক্তার বিউটিকে অপহরণ ও ধর্ষণের পর হত্যায় তিন আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় চার আসামি খালাস পেয়েছেন।
আজ সোমবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো.… বিস্তারিত

মিরপুরের বৃহত্তর এলাকায় নেই গ্যাস

aaajডেস্ক রিপোর্টঃ রাজধানীর মিরপুর এলাকায় আজ শুক্রবার সকাল থেকে গ্যাস সংযোগ বন্ধ রাখা হয়েছে। এতে ভোগান্তি পোহাচ্ছেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা। মেট্রোরেলের কাজের জন্য গ্যাস লাইন সংস্কারের অংশ হিসেবে গ্যাস বন্ধ রাখা হয়েছে বলে জানা গেছে।

মিরপুর-১ নম্বর এলাকার বাসিন্দা মিজানুর… বিস্তারিত

তিতাস গ্যাসের এমডিকে বদলি

titasনিজস্ব প্রতিবেদক: বিভিন্ন ধরনের দুর্নীতিসহ অনিয়মের অভিযোগে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির এমডি (ভারপ্রাপ্ত) নওশাদ ইসলামকে সরিয়ে দেয়া হয়েছে। রবিবার বিদ্যৃৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মীর মো. আসলাম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, তিতাস… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া