adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আজ সকালে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের জন্য ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে জনতার ঢল নামে।

স্বাধীন বাংলাদেশের স্থপতি বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু ১৯২০… বিস্তারিত

রমজানে নতুন পথে বিএনপি, ইফতার মাহফিলের নির্দেশনা

ডেস্ক রিপাের্ট: হতাশা কাটিয়ে নেতাকর্মীদের উজ্জীবিত করতে নানামুখী উদ্যোগ নিচ্ছে বিএনপি। আন্দোলন-সংগ্রামে ক্ষতিগ্রস্তদের নানাভাবে সহায়তা করা হচ্ছে। দলের নির্দেশনা অনুযায়ী কারামুক্তদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নিচ্ছেন কেন্দ্রীয় নেতারা। এছাড়া রমজানজুড়েই নেয়া হয়েছে ইউনিট ভিত্তিক ইফতার মাহফিলের উদ্যোগ।

বিএনপি নেতাদের দাবি,… বিস্তারিত

সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে না পেরে ইফতার মাহফিল নিয়ন্ত্রণ শুরু করেছে: খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক: খেলাফত মজলিসের আমীর মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেছেন, সরকার প্রজ্ঞাপন দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে ইফতার মাহফিল বন্ধের যে নির্দেশনা দিয়েছে তা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। রমজানের আলোচনা সভা করতে গিয়ে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে ছাত্রলীগ সন্ত্রাসীরা যে নির্মম নির্যাতন করেছে রোজাদারের… বিস্তারিত

সিন্ডিকেটের সঙ্গে বিএনপি’র সংযোগ আছে কিনা খতিয়ে দেখতে হবে : ওবায়দুল কাদের

ডেস্ক রিপাের্ট : বাজার সিন্ডিকেট ও মজুদদারির সাথে কারা জড়িত এবং তাদের সাথে বিএনপির কোনো যোগসাজস আছে কিনা- সেটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ… বিস্তারিত

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ, মহাসচিব কাজী মামুন

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির (একাংশ) জাতীয় সম্মেলনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রওশন এরশাদ। এতে মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন কাজী মামুনুর রশীদ। এ ঘোষণার আগে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নেন রওশন এরশাদ।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনিস্টিউটে অনুষ্ঠান জাতীয় সম্মেলনে… বিস্তারিত

সাংসদ বাহারের মেয়ে সূচনাই কুমিল্লার মেয়র

ডেস্ক রিপাের্ট: কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের মেয়ে ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা। এর ফলে প্রথম নারী মেয়র পেয়েছেন কুমীল্লাবাসী।

১০৫টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে ডা. তাহসিন… বিস্তারিত

আওয়ামী লীগ উন্নয়নের নামে ‘মেগা দুর্নীতি’ করছে : মঈন খান

নিজস্ব প্রতিবেদক : মেগা উন্নয়নের নামে আওয়ামী লীগ ‘মেগা দুর্নীতি’ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান। শুক্রবার সকালে এক অনুষ্ঠানে এ অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘এই সরকার উন্নয়নের নামে আজকে…পাকিস্তানে যেমন ২২টি পরিবার সৃষ্ট… বিস্তারিত

শেখ হাসিনার শাসনামলে সবচেয়ে বেশি নারীরা নির্যাতিত-নিপীড়িত: রিজভী

নিজস্ব প্রতিবেদক: শেখ হাসিনার গত ১৬ বছরের শাসনামলে নারীরা সবচেয়ে বেশি লাঞ্ছিত ও অপমানিত হয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আজ এমন একটি সময় আন্তর্জাতিক নারী দিবস পালিত হচ্ছে, যখন ঘরে-বাইরে সবখানে নারীরা নির্যাতিত-নিপীড়িত।… বিস্তারিত

কোন বিশেষ দলকে বাঁচাতে জাতীয় পার্টি রাজনীতি করবে না: জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক: বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান বলেছেন, কোন বিশেষ দলকে বাঁচাতে জাতীয় পার্টি রাজনীতি করবে না। আমরা আমাদের নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাবো। জনগণের ডিমান্ড বিবেচনা করে রাজনীতি করবো। আমরা গণমানুষের স্বার্থ বিবেচনা করে কর্মসূচী ঘোষণা করবো।

বুধবার… বিস্তারিত

বিএনপি নেতা শামসুজ্জামান দুদু মুক্তি পেলেন

নিজস্ব প্রতিবেদক: জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। মঙ্গলবার (৫ মার্চ) বিকেল ৫টা ৪৫ মিনিটে তিনি কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।

শামসুজ্জামান দুদুর মুক্তির বিষয়টি জানিয়েছেন তার ছোট ভাই ওয়াহিদুজ্জামান বুলা।

এর আগে গত বছরের ৬ নভেম্বর… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া