২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ক্যাসিনো সন্দেহে ঢাকার ৩ ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে রাজধানীর ধানমণ্ডি ক্লাব, এজাক্স ক্লাব ও কারওয়ানবাজার মৎস্যজীবী ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযানে জুয়ার সরঞ্জাম, অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার… বিস্তারিত

কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ফিরোজকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ধানমণ্ডি কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় নেতা শফিকুল আলম ফিরোজকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার দুপুর দেড়টার দিকে তাকে গ্রেফতার করে।

পরে ওই ক্রীড়াচক্রে ক্যাসিনো থাকার গোয়েন্দা খবরে শুক্রবার বিকাল সাড়ে ৪টা থেকে সেখানে অভিযানে যায়… বিস্তারিত

জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপাের্ট : জাতিসংঘের সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৪তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৮ দিনের সরকারি সফরের লক্ষ্যে শুক্রবার বিকালে আবুধাবী হয়ে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী। ২৭ সেপ্টেম্বর ইউএনজিএ ৭৪তম বার্ষিক অধিবেশনে ভাষণ দেবেন… বিস্তারিত

এবার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ধানমণ্ডি কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনো থাকার গোয়েন্দা খবরে সেখানে অভিযানে নেমেছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

শুক্রবার বিকাল সাড়ে ৪টা থেকে এ অভিযান শুরু করে র‌্যাব-২। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ।

জানা গেছে,… বিস্তারিত

সাংবাদিকদের উদ্দেশে জি কে শামীম – আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমাকে বেইজ্জতি কইরেন না। আমার একটা সম্মান আছে

ডেস্ক রিপাের্ট : সাত দেহরক্ষীসহ যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটক করেছে র‍্যাব। এসময় বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ ১০ কোটি টাকা ও প্রায় ২শ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করে র‌্যাব।

শুক্রবার… বিস্তারিত

আটক শামীমের কার্যালয় থেকে ১০ কােটি টাকাসহ বিপুল পরিমান মার্কিন ডলার উদ্ধার করল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক : যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে রাজধানীর নিকেতনে তার ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্স থেকে শামীমকে আটক করা হয়।

এর আগে বেলা ১২টা থেকে তার কার্যালয়টি ঘিরে রাখে… বিস্তারিত

যুবলীগ নেতা খালেদকে নেয়া হয়েছে গুলশান থানায়

নিজস্ব প্রতিবেদক : আটকের প্রায় ২০ ঘণ্টা পর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া গুলশান থানায় নিয়ে যাওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তাকে র‌্যাবের সিলভার কালারের একটি হায়েস গাড়িতে করে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়। ভারপ্রাপ্ত… বিস্তারিত

যুবলীগ নেতা খালেদ মাহমুদের বিরুদ্ধে ৩ মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ফকিরাপুলের ইয়াং মেন্‌স ক্লাবের ক্যাসিনো মালিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে মাদক, মানিলন্ডারিং ও অস্ত্র আইনে গুলশান থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এক… বিস্তারিত

কােনােভাবেই রাজধানীতে জুয়ার আড্ডা চলতে দেয়া হবে না, বললেন ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক : ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, ক্যাসিনোর মালিক যতই প্রভাবশালী হোক না কেনো তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে । বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ডিএমপিতে এক সংবাদ সম্মেলন তিনি একথা বলেন। খবর চ্যানেল২৪

তিনি বলেন, ক্যাসিনোতে যারা… বিস্তারিত

ফকিরাপুলেে যুবলীগ নেতাদের ক্যাসিনোতে আটক ১৪২ জনকে কারাদণ্ড

ফকিরাপুলে ক্যাসিনোতে আটক ১৪২ জনকে কারাদণ্ডনিজস্ব প্রতিবেদক : রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেনস ক্লাব নামে একটি ক্যাসিনোতে অভিযান চালিয়ে নারীসহ ১৪২ জনকে আটক করেছে র‌্যাব। তাদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরের পর ক্লাবটিতে অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। এ সময় বিপুল পরিমাণ টাকা ও… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া