৩রা জুলাই, ২০২০ ইং | ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

adv

করোনায় আক্রান্ত নিম্ন আদালতের ৪০ বিচারক

নিজস্ব প্রতিবেদক : ভার্চ্যুয়াল পদ্ধতিতে আদালতে বিচার কাজ পরিচালনা ও দায়িত্ব পালনের সময় সারা দেশে এ পর্যন্ত অধস্তন আদালতের ৪০ জন বিচারক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া সুপ্রিম কোর্টের ৪৫ জন কর্মচারী ও অধস্তন আদালতের ১৩৬ জন কর্মচারীও করোনা ভাইরাসে… বিস্তারিত

সরকারঘোষিত রেড জোন থেকে লকডাউন প্রত্যাহারে হাইকোর্টে রিট

নিজস্ব প্রতিবেদক : সরকারঘোষিত রেড জোনে লকডাউন প্রত্যাহার ও দেশব্যাপী স্বাভাবিক অর্থনৈতিক কর্মকাণ্ড চালুর নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে।

বিচারপতি এম. ইনায়েতুর রহিমের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ মঞ্জুরুল করিম রিট আবেদনটি দায়ের… বিস্তারিত

ইনকিলাব সম্পাদক বাহাউদ্দীনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী, প্রশাসন এবং প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমামকে জড়িয়ে কটূক্তিমূলক সংবাদ প্রকাশ করায় দৈনিক ইনকিলাবের সম্পাদক বাহাউদ্দীন ও সংশ্লিষ্ট প্রতিবেদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে মামলা করেছেন এক আইনজীবী।

শনিবার সন্ধ্যায় ব্যারিস্টার সৌমিত্র সরদার বাদী হয়ে গুলশান থানায়… বিস্তারিত

চেয়ারে বসা অবস্থায় মারা গেলেন আইনজীবী, কাছে গেলেন না কেউ

ডেস্ক রিপাের্ট : রাজশাহী মহানগরীতে চেয়ার বসা অবস্থায় একজন আইনজীবী মারা গেছেন। তার মৃত্যুর পর দুই ঘণ্টা কেউ মরদেহের পাশে যাননি। মরদেহটি চেয়ারের ওপরেই ছিল। পরে কোয়ান্টাম ফাউন্ডেশন মরদেহ সৎকারের ব্যবস্থা করেছে।

এই আইনজীবীর নাম কৃষ্ণ কমল দত্ত। বয়স ৮৫… বিস্তারিত

ভ্রাম্যমাণ আদালতে শিশুর সাজা দেয়া অবৈধ ও বাতিল ঘোষণা করে রায় প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ভ্রাম্যমাণ আদালতে শিশুকে সাজা দেয়া অবৈধ ও বাতিল ঘোষণা করে হাইকোর্টের দেওয়া রায় প্রকাশিত হয়েছে। ৩১ পৃষ্ঠার রায়টি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

রায় প্রকাশের বিষয়টি আজ বৃহস্পতিবার গণমাধ্যমকে নিশ্চিত করেন ব্যারিস্টার আব্দুল হালিম। তিনি জানান,… বিস্তারিত

এবার করোনায় মারা গেলেন বিচারক

ডেস্ক রিপাের্ট : মহামারি করোনাভাইরাসের থাবা থেকে রক্ষা পাচ্ছে না দেশের কোনো শ্রেণি-পেশার মানুষ। বৈশ্বিক এই মহামারিতে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন একজন বিচারক। তার নাম ফেরদৌস আহমেদ। তিনি লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ)। এটাই… বিস্তারিত

ওয়াসার ২৫ শতাংশ পানির দাম বৃদ্ধির সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

নিজস্ব প্রতিবেদক : সেবার মান না বাড়িয়ে ঢাকা ওয়াসা ২৫ শতাংশ পানির মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত আগামী ১০ আগস্ট পর্যন্ত স্থগিত করেছেন হাইকোর্ট।

সোমবার (২২ জুন) এ সংক্রান্ত রিটের শুনানি শেষে বিচারপতি এম. ইনায়েতুর রহিমের হাইকোর্টে ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।… বিস্তারিত

আইনজীবী ও পরিবারের সদস্যদের করােনায় ফ্রি চিকিৎসা দিবে হলি ফ্যামিলি হাসপাতাল

ডেস্ক রিপাের্ট : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী ও তাদের পরিবারের সদস্যদের সুরক্ষায় এবং আক্রান্তদের চিকিৎসার জন্য তিনটি বিশেষায়িত হাসপাতালকে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

হাসপাতালগুলো হলো- হলি ফ্যামিলি হাসপাতাল, আনোয়ার খান মডার্ন হাসপাতাল ও উত্তরার ইস্ট ওয়েস্ট… বিস্তারিত

সব জেলায় পিসিআর ল্যাব স্থাপনের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

নিজস্ব প্রতিবেদক : করোনো রোগী শনাক্ত করতে প্রতি জেলায় পিসিআর ল্যাব স্থাপন করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আবেদন করা হয়েছে। রিটে স্বাস্থ্য এবং অর্থ মন্ত্রণালয়ের সচিবকে বিবাদী করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮জুন) হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিমের ভার্চুয়াল বেঞ্চে সুপ্রিম কোর্টের… বিস্তারিত

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত স্ত্রীসহ করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : মহামারি করোনায় দেশে সব শ্রেণি-পেশার মানুষই কম-বেশি আক্রান্ত হচ্ছেন। এর ধারাবাহিকতায় এবার করোনায় আক্রান্ত হয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। তার ব্যাংকার স্ত্রীরও করোনা পজিটিভ এসেছে।

বুধবার এই… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া