১৯শে মে, ২০১৯ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

৪১ লাক্ষাধিক টাকার ভারতীয় নিষিদ্ধ পণ্য জব্দ – গ্রেফতার ৪

12084131_395835707277189_1595679136_nতুহিন খান নিহাল, কুমিল্লা : কুমিল্লার ৪১ লাক্ষাধিক টাকার ভারতীয় মাদকদ্রব্য ও চোরাই পণ্যসহ ৪ মাদক বিক্রেতা কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
প্রতিদিন ভারতীয় সীমান্তের কাটাতাঁর গলিয়ে বিভিন্ন প্রকার মাদক, আতশবাজি, চিপসসহ আমদানি নিষিদ্ধ ওষুধ ঢুকছে বাংলাদেশে। বিজিবি সুত্র জানায়, বুধবার দুপুরে ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতাধীন শশীদল বিওপি‘র দণি তেতাঁভুমি নামক এলাকা হতে ৫০০ গ্রাম গাঁজাসহ মো. সলিম মিয়া (২৬), পিতা- মো. তাইজুল ইসলাম, গ্রাম- রায়পুরা, ডাকঘর- শিমুলকান্দি, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ- কে আটক করে ভ্রাম্যমান আদালত।
পরে তাকে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়াও একই দিনে সন্ধ্যায় তেতাঁভূমি নামক স্থান থেকে
১২ বোতল বিয়ারসহ মো. আবু কালাম (৩৫), পিতা- মো. মতি মিয়া, গ্রাম- উত্তর তেতাঁভূমি, ডাকঘর- হরিমঙ্গল, থানা- বি-পাড়া, জেলা- কুমিল্লাকে আটক করে ভ্রাম্যমান
আদালত ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়। আমানগন্ডার বিওপি‘র দায়িত্বপূর্ণ দ্বীপচন্দ্রনগর নামক স্থান থেকে ৫০ বোতল ফেন্সিডিল এবং ২ কেজি গাঁজাসহ মো. আব্দুল্লাহ (৩৫), পিতা- আতাউর রহমান এবং মো. আনোয়ার
হোসেন (২৫), পিতা- আমির, উভয়ের গ্রাম- বীরচন্দ্রনগর, ডাকঘর- চৌদ্দগ্রাম, থানা- চৌদ্দগ্রাম, জেলা কুমিল্লাকে ভ্রাম্যমান আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়। এছাড়াও অন্যান্য বিওপি‘র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা কওে ভারতীয় গাঁজা- সাড়ে ৮ কেজি, স্কাপ সিরাপ- ৭ বোতল, নেশাজাতীয় ট্যাবলেট- ৫৫০২০ টি, আতশবাজি- ১৩০৩ প্যাকেট এবং চিপস্-৫০০ টি মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৪১ ল ৪ হাজার ১শত টাকা। আটককৃত মাদকদ্রব্য কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাস্টম্্স অফিসে জমা করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া