adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছিনতাইকারী সন্দেহে শিার্থীকে পেটাল জাবি ছাত্রলীগ

11666942_1884066681817876_2074211471_n_92699ডেস্ক রিপোর্ট : ছিনতাইকারী সন্দেহে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিার্থীকে বেধড়ক পিটিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রোববার রাত সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ঘটনা ঘটে। মারধরের শিকার শিার্থী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪০ তম ব্যাচের দেবাশিস জিত। তিনি শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র।

জানা যায়, মীর মশাররফ হলের আবাসিক ছাত্র ও ছাত্রলীগকর্মী রবিউল ইসলাম (নগর ও অঞ্চল পরিকল্পনা) তার বান্ধবীকে নিয়ে কেন্দ্রীয় খেলার মাঠের পাশে আড্ডা দিচ্ছিলেন। এ সময় জিত এসে এখানে বসে থাকার কারণ জানতে চাইলে কথা কাটাকাটির এক পর্যায় হলের ছাত্রলীগ কর্মীদের ফোনে ডেকে আনেন রবিউল। পরে ছিনতাইকারী সন্দেহে হলের (১০-১২) জন ছাত্রলীগকর্মী তাকে রড-পাইপ দিয়ে বেধড়ক পেটায়।

ছাত্রলীগকর্মী রবিউল ইসলাম জানান, ব্যাগ ধরে টান দিলে আমি তাকে ধরে রেখে, হলে ফোন দেই। আর ওই ছেলের (জিত) কাছে চাকু ছিল বলে ছিনতাইকারী হিসেবে তাকে চড় থাপ্পর দেয়া হয় বলেও তিনি দাবি করেন।

আহত দেবাশিস জিত এর বন্ধুরা জানান, জিত এর মানসিক সমস্যা রয়েছে। সে বাড়ি থেকে পালিয়ে ক্যাম্পাসে চলে এসেছে। তার মা-বাবা তাকে খুজছে।

জাবি চিকিতসা কেন্দ্রের কর্তব্যরত ডা. আবু তাহের জানান, নাকের রক্তরণ বন্ধ না হওয়ায় উন্নত চিকিতসার জন্য এনাম মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নিরাপত্তা কর্মকর্তা এ এস এম জিন্নাহ জানান, কেন্দ্রীয় খেলার মাঠের পাশ থেকে ওই শিার্থীকে উদ্ধার করে চিকিতসা কেন্দ্রে নিয়ে আসি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া