adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাবি ছাত্রলীগের ২ নেতাকে কুপিয়ে জখম

JABIনিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে চাঁদাবাজি করার অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে স্থানীয়রা।
শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন সাভার কেন্দ্রীয় গো-প্রজনন ও দুগ্ধ খামারের সংরক্ষিত এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাসেল মিয়া স্বাধীন ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. ছানোয়ার হোসেন। সানোয়ারের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় চাদাবাজির করার অভিযোগ রয়েছে।
কেন্দ্রীয় গো-প্রজনন ও দুগ্ধ খামারে নিরাপত্তায় দায়িত্বে থাকা কয়েকজন কমকর্তা জানান, সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে চাঁদাবাজি করতে আসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র। এ সময় ওঁতপেতে থাকা স্থানীয়রা তাদেরকে কুপিয়ে জখম করে এবং মোটরসাইকেল ভাঙচুর করে। পরে তাদেরকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে ছাত্রলীগের এক নেতারা দাবি করেন, তারা ছিনতাইয়ের কবলে পড়ে আহত হয়েছেন। এদিকে এ ঘটনায় কেন্দ্রীয় গো-প্রজনন ও দুগ্ধ খামার পরিদর্শন করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম। এ সময় সেখান থেকে একটি পরিত্যক্ত মোটরসাইকেল উদ্ধার করা হয়।
ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম বলেন, ‘মূলত সেখানে কি ঘটেছে তা এখনো জানা সম্ভব হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া