adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সেলফি তুলতে গিয়ে মৃত্যু

selfiআন্তর্জাতিক ডেস্ক: মানুষের সেলফিপ্রীতি এখন রীতিমতো উন্মাদনার পর্যায়ে গিয়ে দাড়িয়েছে। ঘটছে প্রাণহানীর ঘটনাও। সম্প্রতি রাশিয়ায় ২১ বছরের এক যুবতী মস্কো ব্রিজের ওপর থেকে সেলফি তুলতে গিয়ে পড়ে গিয়ে মারা গেছে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে আরটি অনলাইন জানিয়েছে, মেয়েটি রাশিয়ান স্টেট ইউনিভার্সিটি অব ট্যুরিজম এন্ড সার্ভিসেস স্টাডিজ থেকে স্নাতক অর্জন করেন। রাশিয়ার অন্যতম প্রসিদ্ধ মস্কো ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টারের পাশে সেলফি তুলতে গিয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের ওপর থেকে পড়ে যান তিনি। শনিবার রাতে দূর্ঘটনাটি ঘটে। অন্যান্য সূত্র বলছে, ব্রিজের যে স্থানটিতে হেলান দিয়ে মেয়েটি সেলফি তুলতে গিয়েছিলেন তা ভাঙা ছিল। আর এ কারণেই তিনি পড়ে যান। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।

সেলফি তুলতে গিয়ে মৃত্যুর ঘটনা এটাই প্রথম নয়। সম্প্রতি এমন একাধিক ঘটনা গণমাধ্যমের শিরোনাম হয়েছে। মে মাসে সিঙ্গাপুরের মোহাম্মদ আসলাম শাহুল (২১) বালিতে এক পর্বতের চূড়ায় সেলফি তুলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সমুদ্রে পড়ে যান। ঘটনাস্থলেই মারা যান তিনি। বন্ধুদের সঙ্গে অবকাশ যাপন করতে গিয়েছিলেন আসলাম।
এর আগে রোমানিয়ার উত্তরপূর্বাঞ্চলের শহর ইয়াসিতে ট্রেনের ওপর থেকে সেলফি তুলতে গিয়ে মারা যান এক তরুনী। অ্যানা উরসু (১৮) নামের ওই তরুনী ট্রেনের ওপর এক বন্ধুর সঙ্গে দাড়িয়ে সেলফি তুলতে গিয়েছিলেন। এসময় তার খোলা বিদ্যুতের তারে পা লেগে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা যান তিনি। তার বন্ধু ট্রেনের ওপর থেকে ছিটকে পড়ে যান। বর্তমানে চিকিৎসাধীন আছেন তিনি।
মে মাসে মস্কোয় ২১ বছরের আরেক যুবতী মাথায় পিস্তল ঠেকিয়ে সেলফি তুলতে গিয়ে গুরুতর আহত হন। জরুরি অবস্থায় তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে নিয়ে যাওয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া