১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রাক-প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৭ জুন

full_128607568_1434532564নিজস্ব প্রতিবেদকঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ, ২০১৪ এর লিখিত পরীক্ষা আগামী ২৭ জুন শনিবার অনুষ্ঠিত হবে।

বুধবার দুপুরে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

সূত্রে জানা গেছে, নির্ধারিত ৫টি জেলা নড়াইল, মেহেরপুর, মুন্সিগঞ্জ, শরীয়তপুর ও ফেনী জেলায় এ পরীক্ষা দুপুর ২টা থেকে বিকেল ৩টা ২০ মিনিট পর্যন্ত একযোগে অনুষ্ঠিত হবে।

আগামী ২০ জুন থেকে বৈধ প্রার্থীদের মোবাইলে মেসেজ পাঠানোা হবে। ২২ জুন থেকে প্রার্থীরা নিজ প্রবেশপত্র http://dpe.teletalk.com.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। ওএমআর শিট পূরণের নির্দেশনাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য ওয়েবসাইট www.dpe.gov.bd এ পাওয়া যাবে।

পরীক্ষার্থীদের প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে কোনো বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগ, পার্স, ইলেকট্রনিক্স ঘড়ি বা যে কোনো ইলেকট্রনিক্স ডিভাইস ইত্যাদি সঙ্গে রাখতে পারবে না। যদি কোনো পরীক্ষার্থী উল্লেখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

অন্যান্য জেলাসমূহের পরীক্ষা পর্যায়ক্রমে পরবর্তীতে অনুষ্ঠিত হবে। এ জেলাসমূহের পরীক্ষার তারিখ, সময় ও যাবতীয় তথ্য পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে বলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া