adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাবিতে আপত্তিকর অবস্থায় ছাত্র – ছাত্রী আটক ৬

du_60720নিজস্ব প্রতিবেদক : মাদক সেবন করে আপত্তিকর অবস্থা সৃষ্টির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সিনেট ভবন এলাকা থেকে ছয়জনকে আটক করেছে পুলিশ। আটকদের মধ্যে ঢাবির এক শিক্ষকের ছেলে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের মেয়েও রয়েছে।
শুক্রবার দিবাগত রাত ১টায় বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন এলাকা থেকে ঢাবির প্রক্টরিয়াল টিম তাদের আটক করে শাহবাগ থানায় সোপর্দ করে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর এম আমজাদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আটকদের নাম পরিচয় জানাননি তিনি।
তিনি জানান, আটকের পর তার উপস্থিতিতে মেয়েটিকে বাদে অন্যদের শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি বলেন, আটক ব্যক্তিরা সিনেট ভবনের ভেতর মদ ও নেশাজাতীয় দ্রব্য সেবন করছিল। তারা সেখানে আপত্তিকর অবস্থার সৃষ্টি করেছিল।


প্রক্টরিয়াল টিমের এক সদস্য জানান, রাতে সিনেট ভবনের সিঁড়িতে আনন্দ-ফুর্তি করছিল পাঁচ ছেলে ও এক মেয়ে। রাত ১২টার পর সিনেট বন্ধ থাকার কথা। কিন্তু এতোরাতে তাদের উপস্থিতি সন্দেহ জাগায়। কয়েকজন সাধারণ শিক্ষার্থী তাদেরকে দেখে প্রক্টরিয়াল টিমকে খবর দেয়। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে সদুত্তর না পেয়ে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া