adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ককটেল হরতাল চলছে!

hro//হাতিরঝিল-শাহজাদপুর-ফকিরাপুল-মহাখালীতে ককটেল বিস্ফোরণ// 
ডেস্ক রিপোর্ট : ককটেলের বিস্ফোরণের মধ্য দিয়ে শুরু হয়েছে টানা ৮৪ ঘণ্টার দ্বিতীয় দিনের হরতাল। হরতালের দ্বিতীয় দিনে রাজধানীর হাতিরঝিল,শাহজাদপুর,ফকিরাপুল ও মহাখালীতে বিক্ষোভ মিছিল ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে হরতাল সমর্থকরা।
 
রামপুরা থানা যুবদলের ১০/১৫ জনের একটি দল সকাল সাড়ে ৬টার দিকে একটি বিক্ষোভ মিছিল বের করে। এ সময় তারা ৩/৪টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। একই সময় তারা রাস্তায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে সড়ক অবরোধ করে।
 
খবর পেয়ে পুলিশের একটি মোবাইল টিম ঘটনাস্থলে আসার আগেই বিক্ষোভকারীরা পালিয়ে যায়। একই সময়ে বাড্ডা শাহজাদপুর এলাকায় হরতালের সমর্থনে শিবির একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে আসলে তারা পালিয়ে যায়।
 
এদিকে, ফকিরাপুল ও মহাখালীতে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে হরতাল সমর্থকরা।
 
সোমবার ভোর সাড়ে ৬টার দিকে এ ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে হরতাল সমর্থকরা ফকিরাপুল মোড়ে একটি ও ইম্পেরিয়াল রেস্টহাউজের সামনে পরপর তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে কাউকে আটক করতে পারেনি।
 
অন্যদিকে, একই সময় রাজধানীর মহাখালী কলেরা হাসপাতালের গলিতে শিবিরকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। পরে তারা দুইটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এসময় পুলিশ তাদের ধাওয়া করে। তবে, কাউকে আটক করতে পারেনি।
 
গুলশান থানার সেকেন্ড অফিসার শেখ সোহেল রানা বাংলানিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শাহজাদপুরে শিবিরের মিছিল করার খবরে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে, তার আগেই তারা পালিয়ে যায়। 
 
এদিকে, বিএনপি জামায়াতসহ ১৮ দলীয় জোটের টানা ৮৪ ঘণ্টা হরতালের দ্বিতীয় দিনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা লক্ষ্য করা যাচ্ছে। রাস্তায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি অলিগলিতেও পুলিশের মোবাইল টিম কাজ করে করছে। র‌্যাব ও বিজিবি টহল দিচ্ছে। এছাড়া সাদা পোশাকে গোয়েন্দা পুলিশও সক্রিয় রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া