adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই লেগুনায় পেট্রোল বোমা, শিশুসহ দগ্ধ ৮

image_61777_0ঢাকা: রাজধানীর লক্ষ্মীবাজারে ভিক্টোরিয়া পার্কের কাছে এবং ধানমণ্ডিতে পিকেটারদের ছোড়া পেট্রোল বোমায় শিশুসহ ৮ লেগুনা যাত্রী আহত হয়েছেন।


রোববার রাত সাড়ে ৯টায় ধানমণ্ডিতে এবং ৯টায় লক্ষ্মীবাজারের ভিক্টোরিয়া পার্কের কাছে এ ঘটনা ঘটে।


প্রতক্ষ্যদর্শীরা জানায়, সদরঘাট-পোস্তাগোলার একটি লেগুনা রোববার রাত ৯টার দিকে ভিক্টোরিয়া পার্কের কাছে আসলে পিকেটাররা সেটি লক্ষ্য করে একটি পেট্রোল বোমা ছুঁড়ে মারে। এতে লেগুনার ১২ যাত্রীর মধ্যে ৭ যাত্রী আহত হয়েছেন।


এদের মধ্যে আহত মন্টু পাল (৩৮) এর অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৯০ শতাংশই পুড়ে গেছে। চিকিৎসকদের মতে তাকে বাঁচনো প্রায় অসম্ভব। মন্টু একটি স্বর্ণের দোকানে কাজ করতেন বলে জানা গেছে।


আহতদের মধ্যে টেইলার্স মাস্টার কামাল হোসেন (৩৫) ও মুক্তার হোসেনের (২৫) অবস্থাও আশঙ্কাজনক। তাদের শরীর যথাক্রমে ২৫ ও ১২ শতাংশ করে পুড়ে গেছে। এছাড়া মিন্টু (১৮) ও সাগর (১৭) নামে আরও দু’জন রয়েছেন। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


আহত বাকি দু’জন স্থানীয় ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।


এদিকে রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর ধানমণ্ডির ৬ নম্বর যাত্রীবেশে এক পিকেটার লেগুনায় পেট্রোল বোমায় আগুন ধরিয়ে দেয়। ওই সময় লেগুনায় থাকা শিমুল (৮) নামে এক শিশু অগ্নিদগ্ধ হয়।


পরে তার চিৎকারে মিশর খান নামে এক পথচারী তাকে উদ্ধার করে প্রথমে নর্দান হাসপাতাল পরে মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। চিকিৎসাকরা জানায়, আগুনে শিশুটির ১৫ শতাংশ শরীর ঝলসে গেছে।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া