adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৩ নভেম্বর আরফিন রুমির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

আরফিন রুমির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৩ নভেম্বরবিনোদন রিপোর্ট : প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যার যৌতুকের মামলায় কণ্ঠশিল্পী আরফিন রুমির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য ২৩ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর ভারপ্রাপ্ত বিচারক পরেশ শর্মা রবিবার এ দিন ধার্য করেন। মূল বিচারক ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য এ দিন ধার্য করেন।
এ সময় আরফিন রুমি ও তার প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যা ট্রাইব্যুনালে হাজির হন। ২০০৮ সালের ৪ এপ্রিল বিয়ে হয় রুমি ও অনন্যার।
মামলার অভিযোগে বলা হয়, ২০১২ সালে আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেন আরফিন রুমি। ওই বিয়ের কিছুদিন পরই দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আমেরিকায় চলে যান রুমি। আমেরিকায় যাওয়ার পর বন্ধ করে দেন ছেলে ও প্রথম স্ত্রীর ভরণপোষণ। শুধু তাই নয়, আমেরিকা থেকে ফিরে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নিয়মিত অনন্যাকে নির্যাতন করতেন কণ্ঠশিল্পী আরফিন রুমি।
এ অভিযোগে মোহাম্মদপুর থানায় অনন্যা বাদী হয়ে মামলা করেন। ২০১৪ সালের ১০ আগস্ট রুমির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার ৪নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া