১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রাজধানীতে পিকেটিংয়ের সময় জামায়াত-শিবিরের ৭ জন আটক

হরতালের সমর্থনে রাস্তায় আগুন জ্বালিয়ে জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল (ছবি : মেহেদী জামান)নিজস্ব প্রতিবেদক : হরতালের সমর্থনে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পিকেটিংয়ের চেষ্টা করেছে জামায়াতের নেতা-কর্মীরা।
জামায়াত ও পুলিশে সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ীর চাইনিজ এলাকায় জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা ফুটপাতে রাখা কিছু মালামালে পেট্রল ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করে। সেখানে অবস্থান নিয়ে তারা রাস্তাও অবরোধের চেষ্টা করে। পরে পুলিশের ব্যাপক উপস্থিতি টের পেয়ে নেতা-কর্মীরা সেখান থেকে সটকে পড়ে। এসময় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
এ ছাড়া হরতালের সমর্থনে মগবাজার রেলগেটে রাস্তা অবরোধ করে জামায়াত নেতা-কর্মীরা। পুলিশের রমনা জোনের এসি শিবলি নোমান রাইজিংবিডিকে জানান, মগবাজার জামায়াত অধ্যুষিত হওয়ায় এ এলাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
পুরান ঢাকার কোতোয়ালীর বাবুবাজার, বংশাল, বাংলাবাজার ও সূত্রাপুরে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত-শিবির নেতা-কর্মীরা। এসময় তারা হরতালের সমর্থনে বিভিন্ন স্লোগান দেয়। পুলিশের উপস্থিতি টের পেলে কয়েকটি ককটেল ফাটিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে নেতা-কর্মীরা। এ ছাড়া রাজধানীর ডেমরা, মিরপুর, বাড্ডা, রামপুরা, তেজগাঁও, খিলগাঁও, চকবাজার ও সবুজবাগ এলাকায় হরতালের সমর্থনে মিছিল করেছে জামায়াত-শিবির। এদিকে, মিরপুরের মণিপুরে একটি ম্যাসে অভিযান চালিয়ে ৭ শিবির নেতা-কর্মীকে আটক করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া