adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে পিকেটিংয়ের সময় জামায়াত-শিবিরের ৭ জন আটক

হরতালের সমর্থনে রাস্তায় আগুন জ্বালিয়ে জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল (ছবি : মেহেদী জামান)নিজস্ব প্রতিবেদক : হরতালের সমর্থনে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পিকেটিংয়ের চেষ্টা করেছে জামায়াতের নেতা-কর্মীরা।
জামায়াত ও পুলিশে সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ীর চাইনিজ এলাকায় জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা ফুটপাতে রাখা কিছু মালামালে পেট্রল ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করে। সেখানে অবস্থান নিয়ে তারা রাস্তাও অবরোধের চেষ্টা করে। পরে পুলিশের ব্যাপক উপস্থিতি টের পেয়ে নেতা-কর্মীরা সেখান থেকে সটকে পড়ে। এসময় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
এ ছাড়া হরতালের সমর্থনে মগবাজার রেলগেটে রাস্তা অবরোধ করে জামায়াত নেতা-কর্মীরা। পুলিশের রমনা জোনের এসি শিবলি নোমান রাইজিংবিডিকে জানান, মগবাজার জামায়াত অধ্যুষিত হওয়ায় এ এলাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
পুরান ঢাকার কোতোয়ালীর বাবুবাজার, বংশাল, বাংলাবাজার ও সূত্রাপুরে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত-শিবির নেতা-কর্মীরা। এসময় তারা হরতালের সমর্থনে বিভিন্ন স্লোগান দেয়। পুলিশের উপস্থিতি টের পেলে কয়েকটি ককটেল ফাটিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে নেতা-কর্মীরা। এ ছাড়া রাজধানীর ডেমরা, মিরপুর, বাড্ডা, রামপুরা, তেজগাঁও, খিলগাঁও, চকবাজার ও সবুজবাগ এলাকায় হরতালের সমর্থনে মিছিল করেছে জামায়াত-শিবির। এদিকে, মিরপুরের মণিপুরে একটি ম্যাসে অভিযান চালিয়ে ৭ শিবির নেতা-কর্মীকে আটক করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া