১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

adv

লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে সরকার ঘোষণা দেয়নি : রোববার হরতাল

ফাইল ফটো {focus_keyword} লতিফ গ্রেপ্তার না হওয়ায় রোববার হরতাল  hartalনিজস্ব প্রতিবেদক : বেঁধে দেয়া সময়ে লতিফ সিদ্দিকী গ্রেপ্তার না হওয়ায় রোববার সারাদেশে হরতালের ঘোষণা দিয়েছে সম্মিলিত ইসলামী জোট। বুধবার জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে হরতালের ঘোষণা দেন জোটের মহাসচিব মোহাম্মদ জাফরউল্লাহ খান।
তিনি বলেন, গত ১৬ অক্টোবরই আমরা ঘোষণা দিয়েছিলাম ২২ তারিখের মধ্যে লতিফ সিদ্দিকী গ্রেপ্তার না হলে ২৬ অক্টোবর সারাদেশে হরতাল পালন করবো। সরকার ব্যর্থ হয়েছে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার করতে । তাই আমাদের পূর্বঘোষণা অনুযায়ী রোববার সকাল-সন্ধ্যা হরতাল হবে।
গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী হজ, তাবলীগ জামাত ও দলের ভবিষ্যত নেতা সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। ইতোমধ্যে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ তুলে বিভিন্ন জেলায় তার বিরুদ্ধে মামলা হয়েছে ডজনের ওপর। কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাও জারি হয়েছে। কয়েকটি ইসলামী দলের বিভিন্ন দাবির মধ্যে গত ১২ অক্টোবর লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে অপসারণের প্রজ্ঞাপন জারি করে সরকার।

পরে তাকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর পদ থেকেও অব্যাহতি দেয়া হয়। দলের প্রাথমিক সদস্য পদ থেকে কেন তাকে বহিষ্কার করা হবে না এ মর্মে ৭ দিনের  নোটিশ দেয়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া