২০শে জুন, ২০১৮ ইং | ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ঢাকায় নেমেই শচীন গেলেন রূপগঞ্জে

শচীন টেন্ডুলকারনিজস্ব প্রতিবেদক : গাজী ট্যাংক ক্রিকেটার্সের মালিক ও শচীনের বন্ধুবর লুতফর রহমান বাদলের আমন্ত্রণে আজ (মঙ্গলবার) বেলা ১১টায় এক ঝটিকা সফরে ঢাকায় এসেছেন ভারতের ক্রিকেটেশ্বর শচীন রমেশ টেন্ডুলকার। মাত্র ৮ ঘণ্টার এই সফরে গাজী ট্যাংক ক্রিকেটার্স নাম বদল করে রাখা ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’-এর লোগো ও জার্সি উšে§াচন ছাড়াও আরো কয়েকটি সামাজিক ও সচেতনতামূলক কাজে অংশ নেবেন এই মাস্টার ব্লাস্টার।
বেলা ১১টায় ব্যক্তিগত বিমানে করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখান থেকে দুপুর ১২টায় হেলিকপ্টারে চড়ে চলে যান লুতফর রহমান বাদলের ক্লাবের উতসভূমি নারায়ণগঞ্জের রূপগঞ্জে। সেখানে নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সঙ্গে সময় কাটাবেন তিনি। ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে ছাত্র-ছাত্রীদের স্যানিটেশন সম্পর্কে শিক্ষা দেবেন। অংশ নেবেন বৃক্ষরোপণ কর্মসূচিতেও। শচীনের সঙ্গে রয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।
রূপগঞ্জ থেকে দুপুরের মধ্যে ঢাকায় ফিরবেন শচীন। বেলা ৩টায় অংশ নেবেন লুতফর রহমান বাদলের ক্লাবের লোগো ও জার্সি উšে§াচন অনুষ্ঠানে। হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এই লোগো উšে§াচন অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিভিন্ন কর্মকর্তা এবং বাংলাদেশ দলের প্রাক্তন ও বর্তমান অধিনায়কসহ অন্যরা অংশ নেবেন।
শচীনের সঙ্গে থাকবেন আইসিসির সভাপতি, বাংলাদেশ ক্রিকেট বোডে প্রাক্তন সভাপতি ও বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। লোগো উšে§াচন অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী শুভ্র দেব। আট ঘণ্টার ব্যস্ত সময় কাটিয়ে রাতেই ঢাকা ছাড়বেন শচীন টেন্ডুলকার।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া