১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

adv

রোনালদো রিয়ালে খেলবেন ৪০ বছর পর্যন্ত

ক্রিস্টিয়ানো রোনালদোস্পোর্টস ডেস্ক : অনেকেই ধারণা করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো হয়তো আবেগের বশবর্তী হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমাবেন। কিন্তু না। তার এজেন্ট জর্গে মেন্ডিস যে তথ্য দিয়েছেন তাতে ম্যানইউর ভক্তদের হৃদয় ভাঙার জোগাড়।
তিনি জানিয়েছেন রোনালদো নাকি ৪০ বছর বয়স পর্যন্ত রিয়ালেই থাকতে চান। অবসর নিতে চান এখান থেকেই। তিনি রোনালদোর প্রশংসা করে এও বলেন যে আগামী ৫০০ বছরেও তার মতো একজন ফরোয়ার্ডের জন্ম হবে না।
মেন্ডিস রিয়ালের সাবেক তারকা অ্যাঙ্গেল ডি মারিয়া ও রাদামেল ফ্যালকাও এর ম্যানইউতে যাওয়ার ব্যাপারে মধ্যস্ততাকারী ছিলেন। তিনি এও জানিয়েছেন ম্যানইউর জন্য রোনালদোর মনে এখনো মন কাঁদে। কিন্তু রোনালদোর ওল্ড ট্রাফোর্ডে ফেরার সম্ভাবনার কথা উড়িয়ে দিয়ে তিনি বলেন, ‘রোনালদোর বয়স যখন ৪০ হবে তখন সে রিয়াল মাদ্রিদেই অবসর নেবে। রোনালদো সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়। সে প্রতিনিয়ত নিজেকে আরো উন্নত করার চেষ্টা করে। যদিও ম্যানইউর জন্য তার আবেগ রয়েছে। কিন্তু সে রিয়ালেই তার ক্যারিয়ার শেষ করতে চায়। রিয়াল থেকে রোনালদোকে অন্য কোথাও নেয়াটা এক প্রকার অসম্ভব। তার মতো খেলোয়াড় আগামী ৫০০ বছরেও জন্ম নেবে না।’
রোনালদোকে ফিরে পেতে ম্যানচেস্টার ইউনাইটেড ১৬০ মিলিয়ন পাউন্ড খরচ করতেও প্রস্তুত। এ ছাড়া রিয়াল ৬০ মিলিয়ন পাউন্ড দল বদল ফি দাবি করবে। আর চার বছরের চুক্তিতে প্রতি বছর রোনালদোকে দিতে হবে ২০ মিলিয়ন পাউন্ড করে। ম্যানচেস্টার ইউনাইটেডের একজন সিনিয়র কর্মকর্তা মনে করেন রোনালদোর জন্য মোটা অঙ্কের টাকা খরচ করতেও দ্বিধাবোধ করবে না ক্লাবটি।
রোনালদোর বিষয়ে মেন্ডিস আরো বলেন, ‘সে রিয়ালে বেশ ভালো আছে। ক্লাবের প্রেসিডেন্টের সঙ্গে তার সম্পর্কটা দারুণ। রিয়ালের সঙ্গে তার লম্বা সময়ের চুক্তি রয়েছে। ক্লাবটির হয়ে সে সব ধরণের রেকর্ড ভেঙ্গে তারপরই অবসর নেবে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া