২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঘোষণা -লতিফ সিদ্দিকী মারা গেলে জানাজায় অংশ নেবে না টাঙ্গাইলবাসী

আব্দুল লতিফ সিদ্দিকীডেস্ক রিপোর্ট : হজ বিরোধী কথা বললেও নিজেই হজ করেছেন ডাক ও টেলি যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। বছর ১৬ আগে ১৯৯৮ সালে হজ পালন করেন তিনি। নিজে হজ করেও সম্প্রতি মহানবী হজ, ইসলাম ও ইমলাম ধর্মের প্রবর্তক হযরত মুহম্মদ (স.) বিরোধী কথা বলে তুমুল সমালোচনার মুখে পড়েছেন তিনি। এমনকি নিজের জেলা টাঙ্গাইলের তার বিরুদ্ধে ফুঁসে উঠেছে আপামর জনতা।  
তার নির্বাচনী এলাকা টাঙ্গাইল-৪ (কালিহাতী) চলছে আলোচনা সমালোচনার ঝড়। খোদ লতিফ সিদ্দিকীর ঘনিষ্টজনদের মধ্যে চরম ক্ষোভ।
কালিহাতী উপজেলার সাবেক ভাইচ চেয়ারম্যান ও মন্ত্রির ঘনিষ্ট সহচর আনোয়ার হোসেন মোল্লা বলেন, আমার পিতা আলহাজ খোরশেদ আলী মোল্লার সঙ্গে মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ১৯৯৮ সালে হজ পালন করেছেন। আর তিনি এভাবে হজ সম্পর্কে যে কটূক্তি করেছে তা মোটেও ঠিক হয়নি। সেই সঙ্গে তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছে তাতে আমরা খুশি।
অপরদিকে, লতিফ সিদ্দিকীর এমন বক্তব্যে টাঙ্গাইল জেলার বিভিন্ন পেশাজীবী ও সুশীল সমাজসহ মুসল্লীরা ফুসে উঠেছে। প্রতিবাদে জেলা বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সামাবেশ করছে লতিফ সিদ্দিকীকে অবিলম্বে গ্রেফতার ও তার ফাঁসির দাবিতে। 
একই সঙ্গে তারা ঘোষণা দিয়েছে লতিফ সিদ্দিকী মারা গেলে তার জানাযায় জেলার কোনো মুসলমান অংশ নিবে না। সেই সঙ্গে তিনি যদি টাঙ্গাইলের মাটিতে পা পর্যন্ত রাখতে দেওয়া হবে না বলেও হুশিয়ারি দেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া